বিনোদন

নোয়াকে ভালো দেখাতে মাম্পিকে ভিলেন বানানোর চেষ্টা, ‘দেশের মাটি’ ধারাবাহিক বয়কটের ডাক দিল দর্শকরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি(Desher mati) ধারাবাহিকে নোয়া-কিয়ান জুটির চাইতেও রাজা-মাম্পি জুটির জনপ্রিয়তা বেশি। এই জুটিকে নিয়ে ভক্তদের একটা উন্মাদনা লক্ষ্য করা যায়। তবে সম্প্রতি দর্শক মহলের অভিযোগ যে, দেশের মাটি ধারাবাহিকে নোয়াকে ভালো করে দেখাতে গিয়ে মাম্পিকে ভিলেন দেখানো হচ্ছে!

নেটিজেনদের অভিযোগ নোয়া চরিত্রকে আকর্ষণীয় করে তুলতে মাম্পিকে নেগেটিভ করে দেখানো হচ্ছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল হৈচৈ হচ্ছে, ভক্তদের চোখে মূলত দোষী হয়ে গিয়েছে নোয়া। দেশের মাটি ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমো সামনে আসতেই ক্ষোভে ফুঁসছেন দর্শক মহল।

ধারাবাহিকে সাম্প্রতিককালে দেখানো হচ্ছে যে, সিরিয়ালে কিয়ানের ক্ষতি করতে চেয়েছিল শিবু গুন্ডা আর এই কথা জানতে পেরেই নোয়া শিবু গুন্ডাকে খুন করে, এই খুন করার চেষ্টা করার জন্য শিক্ষকতার চাকরিটা চলে যায় নোয়ার আর এই একই দিনে মাম্পিও শিক্ষকতার চাকরি পেয়ে যায়।

সাম্প্রতিককালে প্রোমোতে দেখানো হচ্ছে যে, নোয়ার প্রতি মাম্পির অপমানজনক দৃষ্টিভঙ্গির প্রতিবাদ করছে কিয়ান! প্রোমোতে দেখা যাচ্ছে যে মাম্পি খোঁটা দিয়ে নোয়াকে বলছে,“সব সময় বাড়ির বাইরে ঘুরে বেড়াতে। নাচতে গাইতে এই সবই করতে আড্ডা মারতে তাই না! কিচ্ছু শেখো নি।” এই কথার প্রতিবাদ জানিয়েছে কিয়ান। আর এই প্রোমো মেনে নিতে পারছেন না দর্শকরা। তাদের বক্তব্য নোয়াকে ভালো দেখাতে গিয়ে মাম্পিকে ভিলেন সাজানো হচ্ছে।

নোয়াকে ভালো দেখাতে মাম্পিকে ভিলেন বানানোর চেষ্টা, 'দেশের মাটি' ধারাবাহিক বয়কটের ডাক দিল দর্শকরা

এই নিয়ে এক নেটিজেনের বক্তব্য, “ দেশের মাটির সবথেকে জনপ্রিয় চরিত্র মাম্পি আর তাকেই আপনারা বারবার টার্গেট করছেন। অনেক হয়েছে আর সহ্য করতে পারছি না।” আর একজন নেটিজেন লিখেছেন, “আপনারা যতই মাম্পি কে খারাপ দেখানোর চেষ্টা করুন আমরা ততোই ভালোবাসবো।”

Related Articles

Back to top button