বিনোদন

ছেলে ইউভানকে নিয়ে পুরীর সমুদ্র সৈকতে বেড়াতে গেলেন রাজ-শুভশ্রী, ভাইরাল ছবি

মা শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) এবং বাবা পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) দুজনেই কাজে ব্যস্ত। তবে শত ব্যস্ততার মাঝেও তাদের চোখের নয়নের মনি ছোট্ট ইউভান। একাধিক কাজ সামলে ব্যস্ত রুটিনকে ফাঁকি দিয়ে ছেলে ইউভানকে নিয়ে পুরি চলে গেলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। সমুদ্রের নোনা হাওয়া গায়ে মেখে বালিতে নরম তুলতুলে পা দিয়ে পুরীর সমুদ্র সৈকতের আনন্দ উপভোগ করল ছোট্ট বেবি বয়। যে মুহূর্তটি লেন্স বন্দী করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন বাবা রাজ চক্রবর্তী।

ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাচ্ছে সমুদ্র সৈকতের পাড়ে ছোট্ট ইউভানের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন মা শুভশ্রী গাঙ্গুলী। ক্যামেরার দিকে নয় মনোযোগ দিয়ে ছেলে চেয়ে রয়েছে বালিয়াড়ির দিকে। সেই ছবির ক্যাপশন দিয়ে পরিচালক রাজ চক্রবর্তী লিখেছেন, ‘মায়ের হাত ধরে, তাঁর পদাঙ্ক অনুসরণ করে, ইউভান পৃথিবীর সব অভিজ্ঞতা সঞ্চয় করতে চলেছে।’

বিধানসভা নির্বাচনের আগে ও রাজ চক্রবর্তী জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে পারি দিয়েছিলেন সুদূর ওড়িশায়। সেই সময় জগন্নাথ ধাম, পুজো দেয়া, এক সঙ্গে কাটানো সময়গুলি এবং সমুদ্র সৈকতের দৃশ্যগুলি সবকিছুই স্মৃতি হিসেবে রেখে দিয়েছিলেন তাদের ইনস্টাগ্রামের দেওয়ালে। বর্তমানে রাজ চক্রবর্তী আপাতত ব্যস্ত রয়েছেন একটি গানের রিয়েলিটি শোয়ের শুটিংয়ের সিডিউল নিয়ে। অন্যদিকে শুভশ্রীর হাতে রয়েছে একগুচ্ছ আপকামিং ছবির শুটিংয়ের কাজ অন্যদিকে আবার করা হাতে ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) বিচারকের আসন সামলাচ্ছেন তিনি। আর কিছুদিন পরেই ছোট্ট ইউভানের জন্মদিন। দেখতে দেখতে এক বছর পার করবে সে। জন্মদিনের ঠিক আগেই তাই একরত্তি ছেলেকে নিয়ে তারকা দম্পতি পাড়ি দিলেন সমুদ্র উপকূলের কোলে।

Related Articles

Back to top button