বিনোদন

Raj-Subhashree: ইউভানের জন্মের পর নতুন পথচলা, ফের সুখবর দিলেন রাজ-শুভশ্রী

গতকাল বৃহস্পতিবারে একদম সকাল সকাল সুখবর দিলেন টলিউডের হ্যাপি তারকা দম্পতি। অবশেষে প্রায় দুই বছরের অপেক্ষার শেষ এই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) অভিনীত ধর্মযুদ্ধ (Dharmajuddha)। কবে কোন সময়ে মুক্তি পেতে চলেছে সেই ছবি সেই দিনও ঘোষণা করে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

গত বছরের এপ্রিলে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল এই সিনেমার। তবে করোনা পরিস্থিতি খারাপ হওয়ার দরুন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে ছিল সেই ছবির মুক্তির তারিখ। অবশেষে চলতি বছরে করোনা পরিস্থিতি কিছুটা কন্ট্রোলে এলে ঠিক করা হয় ধর্মযুদ্ধ-এর মুক্তির দিন। এর আগেও চলতি বছরে স্বাধীনতা দিবসের প্রাক্কালে ধর্মযুদ্ধের মুক্তির অফিশিয়াল ঘোষণা সারা হয়ে গেলেও পরবর্তীকালে তা বাতিল করতে।

এইদিন সামাজিক মাধ্যমে পোস্ট করে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আগামী বছরের জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে সেই ছবি। মুক্তি পাবে ২১ শে জানুয়ারি। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করে নিয়েছেন ধর্মযুদ্ধ সিনেমার নতুন পোস্টার। ছবির পোস্টার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১শে‌ জানুয়ারি, ২০২২ ‘ধর্মযুদ্ধ’ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে’।

ছবির নামের সঙ্গেই ছবির বিষয়বস্তু কিছুটা হলেও ইঙ্গিত পাওয়া যায়। এই ছবির বিষয়বস্তু হলো ধর্মকে কেন্দ্র করে যুদ্ধ। ধর্মের নাম করে মানুষের ভেদাভেদ ধর্ম নিয়ে রাজনীতি সেই প্রেক্ষাপটেই তৈরি হয়েছে আসন্ন এই ছবি। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছাড়াও চক্রবর্তী পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Sohom Chakraborty), ঋত্বিক চক্রবর্তী (Rittwik Chakraborty), অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mitra) এবং স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)।

এই ছবিতে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনয় করছেন মুন্নির চরিত্রে। ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও পার্নো মিত্রকে দেখা যাবে যথাক্রমে রাঘব, জাফর এবং সাবনামের ভূমিকায়। ধর্মযুদ্ধের বাইরে গিয়ে বিপদে সকলের আশ্রয়দাতা আম্মি অর্থাৎ স্বতিলেখা সেনগুপ্ত। অনেকের মতেই আসন্ন এই ছবি রাজ চক্রবর্তীর কেরিয়ারের সবচেয়ে সাহসী ছবি। যদিও এই কথা কিছুতেই মানতে নারাজ রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলী।

Related Articles

Back to top button