বিনোদন

নুসরতের বিতর্কিত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন পরিচালক রাজ চক্রবর্তী

নুসরত ইস্যুতে এবার মুখ খুললেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। নুসরতকে বুদ্ধিমান বলেই জানতাম, এমনই মন্তব্য করেছেন রাজ। গত কয়েক সপ্তাহ ধরে ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলছে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের। নিখিল জৈনের সাথে বিচ্ছেদ থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর, শিরোনামে অভিনেত্রী।

এই প্রসঙ্গে রাজকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, “নুসরতকে আমার ইন্ডাস্ট্রির সবচেয়ে বুদ্ধিমান মেয়ে বলে মনে হতো। কোথায় কি বলতে হয় ও জানে। জানিনা কেন এমন কথা বললো। ও একজন সাংসদ, একটি দলের প্রতিনিধিত্ব করে।  হয়তো ওই কথা গুলো বলার সময় কিছু ভুল হয়ে গিয়েছে।” ভবিষ্যতে নুসরত নিজেকে সংশোধন করে নেবেন বলেও মন্তব্য করেন রাজ। একইসাথে এটি সম্পূর্ণভাবে নুসরতের ব্যক্তিগত বিষয় বলেও জানিয়েছেন রাজ।

এই প্রথম তৃণমূলের কোনো নেতা বা বিধায়ক মুখ খুললেন নুসরতের হয়ে। এতদিন পর্যন্ত তৃণমূলের সমস্ত নেতা মন্ত্রীই নুসরত ইস্যু থেকে নিজেদের দূরে সরিয়ে রেখেছিলেন। এমনকি সম্প্রতি নুসরতের বান্ধবী অভিনেত্রী মিমি চক্রবর্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনিও এই প্রসঙ্গ এড়িয়ে যান। যদিও বিরোধী দল বিজেপি অনেক আগেই এই বিষয়ে প্ৰশ্ন তুলেছিলেন।

বিগত কয়েক সপ্তাহ ধরেই শিরোনামে নুসরত। যশ দাশগুপ্তের সাথে সম্পর্ক থেকে শুরু করে অন্তঃস্বত্ত্বা হওয়া, এসব খবর ছড়িয়ে পড়তেই তুমুল আলোড়ন তৈরি হয় অভিনেত্রীকে নিয়ে। এসবের মধ্যেই সংবাদমাধ্যমে বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিলের সাথে তার বিয়েই হয়নি। তাঁরা লিভ-ইনে ছিলেন। পাল্টা বিবৃতি দিয়ে নিজের পক্ষও তুলে ধরেন নিখিল। নিখিল অভিযোগ করেন, বারবার বলা সত্ত্বেও রেজিস্ট্রি করতে চাননি নুসরত।

Related Articles

Back to top button