বিনোদন

ভক্তদের অনুরোধে হাতে হাত রেখে প্রেমের গান গাইলেন রাহুল-রুকমা, ভাইরাল ভিডিও

স্টার জলসার অন্যতম ধারাবাহিক দেশের মাটি ধারাবাহিকে (Desher Maati) রাজা মাম্পির জুটিটা ভীষণ রকম ভাবে হিট হয়ে গেছে। এই জুটিরভক্তরা নিজেদের রাম্পিয়ানস(rampians) বলে থাকেন আর এই ভক্তদের মন রাখতে প্রায়ই রাজা মাম্পি লাইভে এসে হাজির হন ও জমিয়ে আড্ডা দেন। সম্প্রতি রাজা মাম্পি অর্থাৎ অভিনেতা রাহুল ব্যানার্জি (Rahul Arunoday Banerjee) ও অভিনেত্রী রুকমা রায়(Rooqma Roy) আবার লাইভে এসে ভক্তদের সাথে জমিয়ে আড্ডা দিতে হাজির। এইবার লাইভে এসে ঠিক কী বললেন রাহুল রুকমা?

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে, চাকরি হারানোর পর নোয়াকে মাম্পি বাড়ির কাজে মন দিতে বলছেন আর এই প্রোমো দেখে নেটিজেনরা ভেবেছেন যে নোয়াকে মহান বানাতে গিয়ে মাম্পিকে ভিলেন বানানো হচ্ছে ও তারা তাদের যাবতীয় ক্ষোভ উগরে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাম্পি ও রাজাকে কম গুরুত্ব দেওয়া হচ্ছে ভেবে তারা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে জানিয়েছে যে এই ধারাবাহিক বয়কট করা উচিত। কেউ আবার বলেছে যে রাজা মাম্পির সিন নাকি কেটে দেওয়া হয়েছে। ভক্তদের এই সমস্ত অভিযোগ শুনতেই তাই রাহুল আর রুকমা লাইভে হাজির।

লাইভে সবাই তাদের কাছে প্রশ্ন করে যে মাম্পি কে কি ভিলেন হিসেবে দেখানো হচ্ছে? তাদের সিন কি কেটে দেওয়া হয়েছে? এই বিষয়ে রাহুল রুকমা ভক্তদের যাবতীয় ভুল ধারণা ভেঙে দিয়ে বলেন যে, “না মাম্পিকে কোনোভাবেই ভিলেন বানানো হচ্ছে না, ওর দিক দিয়ে ও ঠিক।” রাজা অর্থাৎ রাহুল ধারাবাহিক বয়কটের বিষয়টি প্রসঙ্গে বলেন এটা একদম ঠিক নয় আর এও বলেন যে তাদের ওইটুকুই সিন ছিলো, কোনো সিন তাদের কাটা হয়নি।

ভুল-বোঝাবুঝি মিটলে রাজা মাম্পির ফ্যানরা অর্থাৎ Rampi fan রা জানায় যে তারা রাজা মাম্পিকে খুব ভালবাসে বলেই তারা এমন বলে ফেলেছে তাদের কথায় যেন রাহুল রুকমা রাগ না করে। এরপর তারা তাদের ভক্তদের গান গেয়েও শোনান। লাইভে তারা এ-ও বলেন যে তাদেরকে ভালোবাসতে গিয়ে কেউ যেন তাদের সহ অভিনেতা-সহ অভিনেত্রীদের বিষয়ে কু মন্তব্য না করেন, এমনটা কিন্তু তারা কখনোই মেনে নেবেন না।

Related Articles

Back to top button