বিনোদন

বাস্তব জীবনেও প্রেম করছেন রাজা-মাম্পি, সিরিয়ালের বউকে নিয়ে পুজো পরিক্রমায় বেরোলেন রাহুল

দেশের মাটি (Desher Mati serial) ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাজা মাম্পি। রাজা মাম্পির অনবদ্য কেমিস্ট্রি দেখে মুগ্ধ ফ্যানেরা অর্থাৎ রাম্পিয়ানসরা সব সময় চান যে, রিল লাইফের মতন রিয়েল লাইফেও রাজা মাম্পি (Raja Mampy) অর্থাৎ রাহুল রুকমার (Rahul Arunoday Banerjee – Rooqma Roy) জুটি তৈরি হোক। ভক্তদের এই আবদার কি তবে সত্যি হতে চলেছে? এই বিষয় নিয়ে অভিনেতা অভিনেত্রী মুখ না খুললেও পঞ্চমীতে ভক্তরা এই জুটিকে একসাথে পুজো মণ্ডপে দেখতে পেয়ে আশার আলো দেখছেন।

এই বছর পুজোটা তারা একসাথে কাটাবেন কিনা তা জানা না গেলেও পঞ্চমীতে রাজা মাম্পিকে একসাথে দেখতে পেলো ভক্তরা। রাহুল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, একটি দুর্গা মণ্ডপের সামনে রুকমার সাথে দাঁড়িয়ে আছেন তিনি। এই ছবিটি পোস্ট করে অভিনেতা তার ভক্তদেরকে শুভ পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন।

এই এক‌ই পুজোমণ্ডপের থেকে অভিনেত্রী রুকমা রায়ও রাহুলের সাথে ছবি তুলে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতেও অভিনেত্রী তার ভক্তদেরকে শুভ পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন। এই দুই ছবি ভক্তদের মনে যেমন প্রশ্ন তুলেছে তেমনি দুজনের একই রকমের পোশাকও ভক্তদের মনের কৌতুহলকে আরো বাড়িয়ে তুলেছে।

শুভ পঞ্চমীর এই ছবিতে দেখা যাচ্ছে ছাই রঙের শাড়ি পরেছেন রুকমা অন্যদিকে রাহুল একটি ছাই রঙের টি শার্ট পরেছেন। এই ছবি দেখার পর থেকেই সকলে ভাবছেন যে তবে কি দুজনে মিলে ম্যাচিং করে এই পোশাক পরেছেন? এই প্রশ্নের উত্তর যদিও মেলেনি তবে শুভ পঞ্চমীতে পছন্দের জুটিকে একসাথে দেখে খুশি হয়েছেন ভক্তরা, তারাও তাদের পছন্দের রাজা মাম্পিকে পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button