বিনোদন

৩৫-শে পা দিলেন সন্দীপ্তা, প্রিয় মানুষের জন্মদিনে মনের কথা জানালেন ‘রাজা’ ওরফে রাহুল ব্যানার্জী

রাত আন্দাজ ১ টা বেজে ১০ মিনিট। প্রিয় বন্ধুর জন্মদিনে নিজের মনের কথা খুলে বললেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Bandopadhyay)। ইনস্টাগ্রাম (Instagram) এবং ফেসবুক (Facebook) দুই সামাজিক মাধ্যমে আলাদা আলাদা বিশেষ পোস্ট। একটি বৃহস্পতিবার গভীর রাতে এবং অপরটি শুক্রবার সকালে। আজ শুক্রবার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) জন্মদিন। রাহুল বন্দ্যোপাধ্যায় এবং সন্দীপ্তা সেন এর প্রেমের চর্চার শেষ নেই। শোনা যায় অভিনেত্রীর কারণেই নাকি ভেঙেছিল প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) সাথে সম্পর্ক।

ইনস্টাগ্রামের ছবিতে চোখ রাখলে দেখা যাচ্ছে ছবি কোন এক পাহাড়ি পথে পাশাপাশি বসে দুই অভিনেতা বন্ধু। গায়ে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে শীতের পোশাক। সেই ছবির নিচে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এর অকপট স্বীকারোক্তি, “আমার সব মন কেমনের ঠিকানা তুই! শুভ জন্মদিন সন্দীপ্তা।” নিজের জন্মদিনের এইরকম শুভেচ্ছা বার্তা পেয়ে বেজায় খুশি অভিনেত্রী সন্দীপ্তা সেন। রাহুল বন্দোপাধ্যায় কে ট্যাগ করে ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী।

রাহুলের এই পোস্ট দেখে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রী অনুরাগী অনেকেই। শুভেচ্ছাবার্তা পেয়েছেন রাহুলের অনুরাগী তরফ থেকেও। কিছু নেট নাগরিকের বক্তব্য, “সবার সঙ্গেই আপনি ভালই সম্পর্ক ধরে রাখতে জানেন।” অপর এক ধরনের নাগরিক কবিতার ভাষায় লিখেছেন,‘তৃষ্ণা বুকে জলের সঙ্গে ঝগড়া করে। ঝগড়া শেষে জল হয়ে জলেই মরে! যেটা ছিল না ছিল না বোঝার সেটা না বোঝাই থাক। সব বুঝলে নষ্ট জীবন’! বর্তমানে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকে রাজা চরিত্রে অভিনয় করছেন। তার বিপরীতে দেখা যাচ্ছে অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy) কে। যিনি অভিনয় করছেন মাম্পির চরিত্রে। অপরদিকে সন্দীপ্তা সেন করুণাময়ী রানী রাসমণি (Korunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে পরিণত সারদা মায়ের চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Back to top button