বিনোদন

ক্রুশলকে ছেড়ে এই অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা

এবারে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) অর্থাৎ সবার প্রিয় রাধিকা জুটি বাঁধতে চলেছে অন্য এক কর্ণের সাথে। এতদিন অভিনেত্রী স্বস্তিকা দত্ত জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ (ki kore bolbo Tomay) এ মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। তার বিপরীতে দেখা যাচ্ছিল অভিনেতা ক্রুশল আহুজা (Krushal Ahuja) কে। ক্রুশল আহুজা ধারাবাহিকে কর্মের চরিত্রে অভিনয় করেছিলেন। তাদের জুটির রসায়ন মুগ্ধ করেছিল প্রত্যেক দর্শককে। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরেও এখনো দর্শকের মনে রয়ে গেছে সেই ধারাবাহিকের।

অভিনেত্রী স্বস্তিকা দত্ত জুটি বাঁধতে চলেছেন অভিনেতা প্রান্তিক ব্যানার্জির (Prantik Banerjee) সঙ্গে। অভিনেতা প্রান্তিক ব্যানার্জি ‘করি খেলা’, ভুতু, ‘গোয়েন্দা গিন্নি’, ‘তোমায় আমায় মিলে’, ‘করুণাময়ী রানী রাসমণি’ র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। কৌশিক গাঙ্গুলির (Kaushik Ganguly) ‘শংকর মুদি’ (Shankar Mudi) বা ‘ব্যোমকেশ বক্সী’ (Bomkesh Boxi) দেখেছেন যেসব দর্শকেরা তাদের কাছে হয়তো অনেক আগে থেকেই এই নামটির সাথে পরিচয় রয়েছে। সাধারণত একই রকম গল্পে কখনোই দেখা যায়নি অভিনেতা প্রান্তিক ব্যানার্জিকে। টেলিভিশন হোক কিংবা সিনেমা কিংবা শর্ট ফিল্ম সব জায়গাতেই উপস্থিতি লক্ষ্য করা যায় অভিনেতা প্রান্তিক ব্যানার্জির। তবে প্রত্যেক চরিত্রতেই থাকে নতুন নতুন কিছু টুইস্ট। আগামী ৫ ই সেপ্টেম্বর প্রান্তিককে দেখা যাবে নতুন প্রজেক্টে। ইতিমধ্যেই তিনি যেই আয়নায় দেখেছ মুখ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। এই সিনেমায় তাকে দেখা যাবে একটু অন্য রকম চরিত্রে।

এইবার প্রান্তিককে দেখা যাবে অন্য এক ভূতের গল্পের চরিত্রের। অনিন্দ্য বসু এবং অম্লান মজুমদারের প্রযোজনা সংস্থা এবং স্কয়ার এন্টারটেনমেন্ট প্রযোজিত অরিজিত তোতন চক্রবর্তী পরিচালিত ওয়েব ছবি আনন্দ আশ্রম গল্পে দেখা যেতে চলেছে প্রান্তিক ব্যানার্জিকে। এই ছবির চিত্রনাট্য এবং কাহিনী রচনা করেছেন অম্লান মজুমদার।

অভিনেতার কথায় এটি ভৌতিক গল্প হলেও হাড় হিম করা কোনো এলোপাথাড়ি ভূতের গল্প নয়। অভিনেতা আরও জানিয়েছেন এখানে একেবারেই কোন ভয়ের ব্যাপার থাকবে না। চলতি বছরের শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন ছবি হৃদপিণ্ড। এই প্রথম অভিনেতা প্রান্তিক ব্যানার্জি জুটি বাঁধলেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সাথে। অভিনেতার ঝুলিতে রয়েছে এখন প্রচুর কাজ। এখন শুধু সময়ের অপেক্ষা অভিনেতা ঝুলিতে আর কি কি নতুন সিনেমা রয়েছে তা দেখার। প্রসঙ্গত সীমারেখা ধারাবাহিকের অভিনেতা কর্নের চরিত্রে অভিনয় করেছিলেন। তাই বলা বাহুল্য রাধিকা আবারও জুটি বাঁধছে কর্ণ নামের চরিত্রের সঙ্গেই। শুধু পরিবর্তন হচ্ছে মানুষটির।

Related Articles

Back to top button