×
বিনোদনভাইরালভিডিও

প্রকাশ্য মঞ্চে ভোজপুরি গানে উদ্দাম নাচলেন ‘হটবম্ব’ রচনা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

হরিয়ানাভির (Haryanvi) দুই শিল্পী সম্মুখ সমরে নেমে পড়েছেন। একজনের নাম স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) এবং অন্যজনের নাম রচনা তিওয়ারি (Rachna Tiwari)। দুজনেই হরিয়ানাভি শিল্পী হিসাবে খুবই জনপ্রিয়। নাচের মধ্যে দিয়ে এই দুই নৃত্যশিল্পী মন জয় করেছেন অজস্র পুরুষ হৃদয়ের। হরিয়ানা, উত্তরপ্রদেশ থেকে শুরু করে সমগ্র ভারতবর্ষে এদের জনপ্রিয়তা। মঞ্চে একবার স্বপ্না বা রচনা উঠলেই হাততালিতে ফেটে পড়েন দর্শকরা। তাঁদের অসামান্য শরীরি হিল্লোল ঝড় তোলে নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরী অথবা রচনার নাচ রীতিমতো ভাইরাল হয়। তাঁরা নিজেদের নাচের ভিডিও (Dance Video) আপলোড করেলেই , মুহূর্তেই ঘায়েল হয়ে যায় অজস্র পুরুষ হৃদয়।

তবে সম্প্রতি এই দুই নিত্য শিল্পীর মধ্যে লেগেছে জোর সংগ্রাম। দুজনের মধ্যেই চলছে হাড্ডাহাড্ডি কম্পিটিশন। কার ফ্যান ফলোয়ার্স বেশি কার জনপ্রিয়তা বেশি এই নিয়ে হচ্ছে নিজেদের মধ্যে মনকষাকষি। তবে তা পুরোটাই গোপনে, প্রকাশ্যে নয়। এমনিতেই হরিয়ানাভি নিত্য শিল্পী স্বপ্না চৌধুরী একজন হেভি পাওয়ারের সুপারস্টার। কিন্তু সম্প্রতি তাঁকে টেক্কা দিতে হাজির হয়েছে রচনা তিওয়ারি। রচনা তাঁর নাচের জোরে ইন্টারনেটে দিন দিন পাওয়ার বাড়াচ্ছেন। অন্যদিকে পাওয়ার ডাউন হতে শুরু করেছে স্বপ্না চৌধুরীর। তার কারণ একই সময়ে একই দিনে একই নাচের ভিডিও আপলোড করে দুজনে নেমে পড়েছেন সম্মুখ সমরে। যেই গানের নাচের ভিডিও আপলোড করেছেন স্বপ্না চৌধুরী,সেই গানেই নাচের ভিডিও আপলোড করেছেন রচনা তিওয়ারি। এখন দেখার বিষয় কার নাচের ভিডিও সবথেকে বেশি ভিউ পায়।

সম্প্রতি একই গানের সাথে নেচে ভিডিও বানিয়ে প্রতিদ্বন্দিতা করতে দেখা গেছে রচনা তিওয়ারিকে। আর এই প্রতিদ্বন্দিতা স্বপ্না চৌধুরীর সাথে। তবে আপাতত স্বপ্না চৌধুরীর নাচের ভিডিওতে তিনি যে গানে নেচেছেন,আবার নতুন করে সেই গানে নেচে ভিডিও বানিয়েছেন রচনা তিওয়ারি। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে (Social Media) এই নাচের ভিডিও আগুন ছড়াচ্ছে। ইন্টারনেট তোলপাড় করা এই ভিডিওতে দেখা যাচ্ছে টুকটুকে লাল রঙের স্যুটে রীতিমত আগুন ছড়াচ্ছেন রচনা তিওয়ারি। অসামান্য শরীরী হিল্লোল এবং লাস্যে ঝরে পড়ছে তাঁর গ্ল্যামার। প্রসঙ্গত উল্লেখ্য ‘তু চিজ বাড়ি হে মাস্ত মাস্ত’ গানে নেচেছেন রচনা তিওয়ারি। তবে কিছুদিন আগে এই একই গানে নেচে ভিডিও আপলোড করেছিলেন স্বপ্না চৌধুরী। যা রীতিমতো ভাইরাল (Viral) হয়েছিল। একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিও শেয়ার করার পর আপাতত ভিডিওটি কুড়ি হাজারের বেশি ভিউ পেয়ে গেছে। অজস্র নেটিজেন ভিডিওটিতে বিভিন্ন রকমের রিয়াকশন এবং মন্তব্য করছেন।

Related Articles