বিনোদন

Rachna Banerjee: ছেলের কাছে দিন দিন ছোট হয়ে যাচ্ছেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী!

বয়সের দিক থেকে ও সম্মানের দিক থেকে একজন সন্তান সব সময় মা বাবার থেকে ছোট হয়। তবে কিছু কিছু বিষয়ে তারা এক্সপার্ট হয়, এতটাই এক্সপার্ট হয় যে বাবা মাকেও তারা ছাপিয়ে যায়। ঠিক যেমন রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) ছেলে। হ্যাঁ ছেলের (Son) থেকে ছোট হয়ে যাচ্ছেন অভিনেত্রী, এই কথাটি একজন নেটাগরিক সম্প্রতি বলেছেন।

বিষয়টা তাহলে খোলসা করেই বলি। দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জি মহাষষ্ঠীর (durga puja 2021) দিন সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলের সাথে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে একটি পুজোমণ্ডপে ছেলের পাশে তিনি দাঁড়িয়ে আছেন। এই ছবিটি পোস্ট করার পর অনেকেই তাকে পুজোর শুভেচ্ছা দিয়েছেন। অনেকে আবার বলেছেন যে, উচ্চতায় অভিনেত্রীকেও ছাড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী ছেলে।

ছবিটি দেখলেই স্পষ্ট চোখে পড়ে যে রচনা ব্যানার্জীর চাইতেও তার ছেলে অনেক বেশি লম্বা। তাই স্বাভাবিক ভাবেই মা হয়ে তিনি তার ছেলের কাছে ছোট হয়ে যাচ্ছেন এই কথাটিই একজন নেটাগরিক নিছক মজার ছলে বলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা পাশাপাশি সদ্য তিনি ব্যবসাতে হাতে খড়ি করেছেন।

Rachana’s creation নামে একটি শাড়ির ব্যবসার উদ্যোগ নিয়েছেন তিনি। এই ব্যবসার (Business) কারণে সমালোচিত হওয়ার পরেও তিনি এই উদ্যোগ থেকে সরে না গিয়ে এই ব্যবসা নিয়ে রীতিমতো লাইভ করেছেন, নিজের শাড়ির প্রমোশন করেছেন।

Related Articles

Back to top button