বিনোদন

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন বাবা, আরও এক কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন রচনা ব্যানার্জী

কিছুদিন আগে বাবাকে হারিয়ে মুহূর্তের মধ্যে সাজানো জীবনটা যেন ওলটপালট হয়ে গিয়েছিল অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee)। জীবনে চলার পথে সবসময় বাবাকে পাশে পেয়েছেন। যে কোন ছোট বড় সিদ্ধান্ত নেবার জন্য একমাত্র সঙ্গী বাবা। এমনকি স্বামীর সাথে আলাদা হবার পর, ছেলেকে নিয়ে বাবার সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এমনকি নতুন শাড়ির বুটিক খোলার সময়ও বাবা ছিলেন তাঁর পাশে । তাই আকস্মিকভাবে বাবাকে হারিয়ে কিছুদিন শোকে বিহ্বল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। বন্ধ রেখেছিলেন শুটিং এবং ব্যবসার কাজ।

তবে হঠাৎ গত কয়েকটা মাস অভিনেত্রীর জীবনে যেন হঠাৎ করে ঝড় উঠেছে। বাবার পর আরও এক কাছের মানুষকে হারিয়ে ফেললেন তিনি। ১১ ই জানুয়ারি উড়িয়া সিনেমার কিংবদন্তি অভিনেতা মিহির দাস (Mihir Das) পরলোক গমন করেছেন। অভিনেতা দীর্ঘদিন ধরে কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। কিছুদিন আগে হার্ট অ্যাটাক হয়েছিল তাঁর। অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) মিহির দাসের (Mihir Das) সাথে একাধিক ছবিতে অভিনয় করেন।

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন বাবা, আরও এক কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন রচনা ব্যানার্জী

এক সাক্ষাৎকারে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) জানান, ‘অনেকদিনের সম্পর্ক ছিল আমার সাথে। ভীষণ কাছের মানুষ। উনার থেকে অভিনয় শিখেছি। বহু সিনেমাতে একসাথে কাজ করেছি। এটি আমার কাছে অত্যন্ত দুঃখের খবর যদিও জীবনের নিয়মে এই। ‘

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন বাবা, আরও এক কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন রচনা ব্যানার্জী

উল্লেখ্য ‘গঙ্গা-যমুনা’, ‘এক চিলতে সিঁদুর’ ইত্যাদি বিভিন্ন সিনেমা একসাথে কাজ করেছেন মিহির এবং রচনা। ১৯৯৮ সালে অভিনেতা মিহির দাস (Mihir Das) উড়িয়া সরকারের পক্ষ থেকে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান। ২০০৭ সালে তিনি শ্রেষ্ঠ কৌতুক অভিনেতার পুরস্কার পান। উল্লেখ্য ‘মু তাতে লাভ করুছি’ সিনেমার জন্য এই পুরস্কার পান। আপাতত অত্যন্ত কাছের এই সহকর্মীকে হারিয়ে শোকোস্তব্ধ অভিনেত্রী রচনা (Rachana Banerjee)।

Related Articles

Back to top button