বিনোদনভাইরাল

‘দিদি নং ১’-এ দেখানো বাঘের ঘটনা ভুয়ো, শো বয়কটের দাবি উঠতেই মুখ খুললেন রচনা ব্যানার্জী

সদ্য কিছুদিন আগে সম্প্রচারিত হওয়া বিশেষ এপিসোড নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে নানা রকম বিতর্ক। জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানের (Didi No 1) একটি বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে এখন তুলকালাম পরিস্থিতি। সামাজিক মাধ্যমে রচনা ব্যানার্জীর সঞ্চালনায় জনপ্রিয় গেম শো বন্ধের ডাক দিয়েছেন দর্শকেরা। তবে হঠাৎই কেন দিদি নাম্বার ওয়ান নিয়ে এত বিতর্ক? কেনই বা এত জলঘোলা?

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে দেখা গিয়েছে সুন্দরবন এলাকা থেকে আগত অংশগ্রহণকারী জ্যোৎস্না শী নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) কাছে। প্রতিযোগীর কথা অনুযায়ী, তিনি স্বামীকে উদ্ধার করেছেন বাঘের মুখ থেকে। এরকম রোমহর্ষক কাহিনী শুনে রীতিমতো থ হয়ে গিয়েছিলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জি ও। এই পর্বে দেখা মিলেছিল তাঁর স্বামীর ও।

তবে এই মহিলার রোমহর্ষক এই কাহিনীকে অর্ধেকেই ভুয়ো বলে দাবি করেছেন। নেটিজেনদের অভিযোগ শুধুমাত্র চ্যানেলের টিআরপি (TRP) বাড়ানোর জন্যই এসব ধরনের গল্পের আশ্রয় নেয় জি বাংলা। এমনকি তারা স্ক্রিপ্ট লিখে দেন অংশগ্রহণকারীদের জন্য। তাদের আরও বক্তব্য, যারা সেই স্ক্রিপ্ট ভালোভাবে পড়ে ভালোভাবে ডেলিভার করতে পারেন তারাই একমাত্র সুযোগ পান দিদি নাম্বার ওয়ান খেলার।

'দিদি নং ১'-এ দেখানো বাঘের ঘটনা ভুয়ো, শো বয়কটের দাবি উঠতেই মুখ খুললেন রচনা ব্যানার্জী

তবে এই বিষয়ে ওপরে এক সংবাদমাধ্যমের তরফ থেকে সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সাথে যোগাযোগ করা হলে রচনা ব্যানার্জি সেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বিষয়টা এখনও আমার কানে আসেনি। তাই এখনই কোনও মন্তব্য করতে চাই না। গোটা বিষয়টা ভালভাবে জেনে নিয়ে তবেই প্রতিক্রিয়া দেব।’

Related Articles

Back to top button