বিনোদনভাইরাল

‘রক্ত দিয়ে চিঠি লিখে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন এক পাগল ভক্ত’! মুখ খুললেন রচনা ব্যানার্জি

বাংলা ইন্ডাস্ট্রির একসময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। বেশ কিছু বছর তাঁকে আর বড়পর্দায় দেখা যায়না। তবে ছোটপর্দায় তিনি এখনও নিয়মিত ও সুপরিচিত মুখ। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ১’-এ তিনি প্রায় প্রথম থেকেই সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন। এই ভূমিকায় তিনি দর্শকমহলে অধিক জনপ্রিয়তা লাভ করেছেন।

‘দিদি নাম্বার ১’-এ বিভিন্ন খেলার পাশাপাশি প্রতিযোগীদের রচনা তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করে থাকেন। বিভিন্ন কথার মাধ্যমে অনেকের অনেক গোপন কথা ফাঁস হয়। একই রকমভাবে প্রতিযোগীরাও রচনার কাছে তাঁর সম্পর্কে জানতে চান।

কিছুদিন আগের এক পর্বে গল্পচ্ছলে উঠে এসেছিল রচনার বৈবাহিক জীবনের কথা। রচনা জানান তাঁর স্বামীর সাথে আইনত বিচ্ছেদ না হলেও একসাথে থাকেন না তাঁরা। একমাত্র ছেলেকে কেন্দ্র করে তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। একসাথে ঘুরতে যাওয়া, সিনেমা দেখা, খেতে যাওয়া সবই করেন তাঁরা।

'রক্ত দিয়ে চিঠি লিখে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন এক পাগল ভক্ত'! মুখ খুললেন রচনা ব্যানার্জি

সম্প্রতি এক সাক্ষাৎকারে রচনা জানিয়েছেন, তাঁর কাছে প্রচুর বিবাহ প্রস্তাব এসেছিল একসময়। একজন অনুরাগী নাকি রক্ত দিয়ে চিঠি লিখে পাঠিয়েছিলেন রচনার কাছে। তাতে লেখা ছিল,”আমায় বিয়ে করুন। আমি তোমায় অনেক সুখে রাখবো, ভালো রাখবো।” সেসব চিঠি আবার রচনার মা জমা করে রাখতেন, পরে চিঠিগুলো জমে স্তুপের আকার ধারণ করে, রচনা তাই সেগুলো ফেলে দিতে বলেন।

'রক্ত দিয়ে চিঠি লিখে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন এক পাগল ভক্ত'! মুখ খুললেন রচনা ব্যানার্জি

এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন তাঁর অনুরাগীদের মধ্যে ধারণা তৈরী হয়েছিল তিনি খুব আচার খেতে ভালোবাসেন, তাই আজ আর পাঠালে রচনা খুশি হবেন এই ভেবে অনেকেই তাঁর বাড়িতে আচার পাঠাতো। রচনা বলেন,”আমি সবকিছুই খুব উপভোগ করতাম।”

Related Articles

Back to top button