বিনোদন

Rachana Banerjee: কান্না চেপে ‘দিদি নং ১’-এর শুটিংয়ে ফিরলেন সদ্য পিতৃহারা রচনা ব্যানার্জি

অবশেষে পিতৃশোক কাটিয়ে শ্যুটিংয়ে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। গত বৃহস্পতিবার পিতা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় (Rabindranath Banerjee) -র পারলৌকিক কাজ সম্পন্ন করেই শনিবার সকালে ‘দিদি নম্বর ওয়ান (Didi No 1)’ -এর সেটে দেখা গেল রচনাকে। বুকে পাথর চাপা দিয়ে তাঁর এই চরম পেশাদারিত্ব অনেকের কাছেই উদাহরণ হয়ে উঠতে পারে।

সেট থেকেই ভিডিও করে দর্শকদের অভয় দিয়েছেন রচনা। যদিও মুখে হাসি থাকলে কোথাও যেন ‘দিদি’র সেই প্রাণচ্ছলতা একটু হলেও কম মনে হল। রচনা বলেন, “আপনারা সবাই জানেন এই কদিন কেন আমি আসতে পারিনি। অনেকদিন পর সেটে ফিরলাম, এটা ঘরে ফিরে আসার মতোই। আশা করি সবাকেই আবার আনন্দ দেব।” গত কয়েকদিনে সঞ্চালক হিসেবে থাকা অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) ও অভিনেতা সৌরভ দাস (Sourav Das) -কে ধন্যবাদ দিয়ে রচনা আরো বলেন,” আমি নিশ্চিত গত ৫-৭ দিন আপনারা আমাকে মিস করেননি, ওরা খুব ভালোভাবে আমার কাজটা সামলেছে। আর যারা মিস করেছেন তাঁরা আমাকে অনেক মেসেজ করেছেন, সকলকে ধন্যবাদ।”

বাবার মৃত্যুতে তীব্র আঘাত পেলেও দর্শকদের কথা মন থেকে মুছে ফেলতে পারেননি রচনা। তাঁদের থেকে বেশিদিন দূরে থাকতে না পেরেই আবার প্রত্যাবর্তন। রচনার কথায়,”আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত। কিন্তু কাজ তো করতে হবে। আমিও ফিরলাম, কারণ জীবনে কিছুই থেমে থাকে না। দ্য শো মাস্ট গো অন… আমিও শ্যুটিংয়ে ফিরলাম। আজ থেকে শ্যুটিং করব।”

আপাততঃ দিদি নম্বর ওয়ানের ‘পিকনিক স্পেশাল পর্ব’র কাজ চলছে। স্টুডিও ছেড়ে পার্কে চলছে শ্যুটিং। আগামী সোমবার থেকেই আবার দর্শক স্বমহিমায় দেখতে পাবেন তাঁদের প্রিয় ‘দিদি’কে। ফেসবুক লাইভে এসে এমনটাই জানিয়েছেন রচনা। অভিনেত্রীর পাশে থাকার বার্তা দিয়েছেন ভক্তরা।

Related Articles

Back to top button