বিনোদন

Prosenjit: বয়স ৬০ ছুঁইছুঁই, নতুন প্রেমিকার সঙ্গে পরিচয় করালেন প্রসেনজিৎ, পেয়েছেন বিয়ের প্রস্তাব

কথাতেই রয়েছে বয়স একটা সংখ্যামাত্র। সেই কথা আরো একবার প্রমাণ করে দেখালেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chattopadhyay)। বর্তমানে অভিনেতার বয়স এখন ষাট ছুঁই ছুঁই। তবে সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন নিজের নতুন প্রেমিকার কথা। এমনকি তার সঙ্গে ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

অভিনেতা সামাজিক মাধ্যমে একবার ঢুঁ মারলেই দেখা গিয়েছে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে রয়েছে একটি শিশু কন্যা। হ্যাঁ, এই শিশুকন্যাকে এই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজের প্রেমিকা হিসেবে পরিচয় দিয়েছেন সামাজিক মাধ্যমে। টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথায়, “দু’বছর আগে, এই উজ্জ্বল তারার মতো দু’টি চোখ দিয়ে আমার প্রতি ভালবাসা প্রকাশ করেছিল। কিছু আগেই আবার বলে বসল, ‘তুমিই আমার রাজকুমার, আর আমি তোমাকেই বিয়ে করব’। অতএব পরিচয় করিয়ে দিই! ইনি হলেন মীরা, আমার কনিষ্ঠতম প্রেমিকা।”

তবে কে এই শিশুকন্যা মীরা! সেই সম্পর্কে আপাতত কিছুই জানা যায়নি। তবে মীরা যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বড় আদরে তা ছবি দেখেই স্পষ্ট। ছোট নিষ্পাপ শিশু কন্যার সঙ্গে প্রত্যেকটি মুহূর্ত সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন টলিউড সুপার স্টার।

তবে আজ ভাইফোঁটার দিনে কিছুটা হলেও মন খারাপ টলিউড সুপারস্টারের। মন খারাপের কারণ জানিয়ে তিনি সামাজিক মাধ্যমে লিখেছেন, “আজকের দিনে আপনজনদের থেকে কর্মসূত্রে দূরে থাকতে মন খারাপ তো হয়ই। কিন্তু ভাই-বোনের বন্ধন সবসময় স্পেশ্যাল… তাই এই দিনটায় দূরে থাকলেও ভালবাসা একই থেকে যায়, স্মৃতিগুলোই মনকে খানিক ভাল করে দেয়। যাঁরা প্রত্যেকবছর ভাইফোঁটার দিনটা বিশেষ করে তোলেন, তাঁদের প্রত্যেকের জন্য আমার ভালবাসা ও শুভেচ্ছা রইল।”

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-এর পোস্ট দেখে কিছুটা অনুমান করা যেতেই পারে হয়তো শুটিংয়ের জন্য অভিনেতাকে বাইরে থাকতে হচ্ছে। সেই কারণেই তিনি মিস করছেন প্রিয় বোনেদের সঙ্গে কাটানো মুহূর্তগুলি। যেগুলি শেয়ার করে নিয়েছেন সামাজিক মাধ্যমের বুকে। তবে অভিনেতা অভিনীত এখনো অবধি মুক্তির অপেক্ষায় রয়েছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘কাবেরী অন্তর্ধান’, ‘হামি ২’ এর মত সিনেমাগুলি।

Related Articles

Back to top button