বিনোদন

Rituparna Sengupta: ৫০-এ পা দিলেন ঋতুপর্ণা, সহ অভিনেত্রীর জন্মদিনে ভালোবাসায় ভরা পোস্ট প্রসেনজিতের

বেঙ্গলি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chattopadhyay)। একের পর এক হিট সিনেমার দর্শক মহলে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল। শুধু অনস্ক্রিন নয় অনস্ক্রীন এর বাইরে অফস্ক্রিনেও সম্পর্কের রসায়ন এবং বন্ধুত্ব নিয়েও সবসময় চলত চর্চা। অনেক বছর পর প্রাক্তন সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। এই সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সফলতা অর্জন করেছিল।

দেখতে একটা সময় গড়িয়েছে অনেকটাই, বদলেছে সম্পর্কের রং। রয়েছে দুজনের সংসার। তবুও বন্ধুত্ব আজও অটুট তাদের মধ্যে। এমনকি সামাজিক মাধ্যমেও পাওয়া গিয়েছে তার যথেষ্ট প্রমাণ। যেমন ঋতুপর্ণা সেনগুপ্তের জন্মদিন উপলক্ষে ভালবাসায় ভরা পোস্ট সামাজিক মাধ্যমের বুকে শেয়ার করলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

সামাজিক মাধ্যমের পাতায় দেখা গিয়েছে ঋতুপর্ণার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট-এ। ক্যাপশনে যোগ করেছেন, ‘শুভ জন্মদিন। আগামী দিনগুলো খুব ভালো কাটুক।’ সেই পোস্টে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সবাই। এমনকি আবারো প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে আবারো এক ফ্রেমে দেখে প্রসেনজিৎ-ঋতুপর্ণা ভক্তরা ভেসেছেন নস্টালজিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

হাফ সেঞ্চুরির কোঠায় পা দিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু তাকে দেখে বোঝার উপায় আছে! যেন দিন দিন বয়স কমছে তাঁর। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টাগ্রাম একাউন্ট-এই চোখ রাখলেই বোঝা যায় নিজেকে ফিট রাখতে উদ্যোগ নেন তিনি। পোস্ট করে চলেছেন জিম করবার ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Related Articles

Back to top button