বিনোদনভাইরাল

‘বুম্বাদা তোমায় একবার দেখতে চাই’, সোনামণির আবদারের জবাব দিলেন প্রসেনজিৎ, রইল ভিডিও

নিজের প্রিয় বুম্বাদাকে একবার চোখের দেখা দেখতে চান বীরভূমের গর্গরিয়া সোনামণি। তাঁর সেই সামাজিক মাধ্যমের বুকে তুলে ধরলেন শিলাজিৎ (Silajit)। নিজের বিশেষ অনুরাগীর ভিডিও দেখার কিছুক্ষণের মধ্যেই সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে জবাব দিলেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে তারপরেই সোনামনির সঙ্গে দেখা করতে যাবেন প্রসেনজিৎ, এমনই আশ্বাস দিয়েছেন অভিনেতা।

'বুম্বাদা তোমায় একবার দেখতে চাই', সোনামণির আবদারের জবাব দিলেন প্রসেনজিৎ, রইল ভিডিও

মাঝেমধ্যেই ছুটি কাটানোর উদ্দেশ্যে গড়গড়িয়ায় রওনা দেন শিলাজিৎ। শহর থেকে বেশ খানিকটা দূরে একান্তই নিজের মতন করে সময় কাটিয়ে আসেন তিনি। সেখানেই রবিবার বেলা পৌনে চারটে নাগাদ ফেসবুকে শেয়ার করেন একটি ছোট ভিডিও। শিলাজিতের শেয়ার করা ৭ মিনিটের সেই ভিডিও দেখা গিয়েছে প্রসেনজিৎকে একবার দেখার জন্য আবদার করেই চলেছেন তাঁর প্রিয় ভক্ত সোনামণি। সোনামণি যে একবার প্রসেনজিৎকে চোখের দেখা দেখতে চান সে কথা ক্যামেরার সামনে নিজে জানান এবং তাঁকে বারবার অনুরোধ করেন তাঁর সঙ্গে দেখা করে যেতে। এমনকি অভিনেতাকে প্রণাম করতে চান বলেও জানিয়েছেন সেই ভিডিওতেই। সোনামনির পরেই নিজে অনুরোধ করেছেন শিলাজিত।

শিলাজিতের ফেসবুক একাউন্ট থেকে এই ভিডিও পোস্ট করার পরেই মাত্র কিছুক্ষণের মধ্যেই প্রতুত্তর দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোনামনির নাম উল্লেখ করে অভিনেতা মন্তব্য বক্সে লেখেন, “তোমার ভিডিওটা দেখলাম। আপলোড করেছে শিলা। শিলা আমার ছোট ভাইয়ের মতো। ওঁকে আমি ধন্যবাদ জানাবো আমাদের এতটা কাছে নিয়ে এসেছে বলে। আমি তোমার কথা শুনে অভিভূত। আই অ্যাম সো টাচড। আসলে তোমাদের এই ভালবাসা আছে বলেই আমি আছি। তোমরা আমার শক্তি, তোমরা আমার প্রেরণা। আমার পাশে থেকো, আমার সঙ্গে থেকো, আমাকে এভাবেই ভালবেসো। আমি কথা দিচ্ছি চারপাশের পরিস্থিতি একটু ঠিক হলে, শিলার সঙ্গে কথা বলে আমি তোমাদের কাছে যাব। তোমাদের সঙ্গে কিছুটা সময় কাটাবো।”

Related Articles

Back to top button