বিনোদন

কৃষ্ণবর্ণ, ঢিলে অন্তর্বাস, কপালে পোড়া দাগ উপেক্ষা করেই ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে অভিনয়ের জন্য তিনি যেভাবে চর্চিত সেভাবে আজীবন ছিলেন না এই অভিনেত্রী। শুধু অভিনয় নয় মডেলিং এর মাধ্যমেও সকলের মন জয় করেছিলেন তিনি। অভিনয় জগতে পা রাখার পূর্বে তিনি একজন সফল মডেল ছিলেন। শুধু তাই নয় ২০০০ সালে জয় করেছিলেন মিস ওয়ার্ল্ড এর খেতাব।

তবে এখন তিনি অভিনয়ের পাশাপাশি একজন গৃহিনী হয়ে উঠেছেন। বিখ্যাত হলিউড অভিনেতা নিক জোনস কে বিয়ে করে বিদেশে থাকেন তিনি। সম্প্রতি অভিনেত্রী নিজের আত্মজীবনী নিয়ে একটি বই তৈরি করেছেন এবং সেটার নাম রেখেছেন ‘Unfinished’ অর্থাৎ অসমাপ্ত। অভিনেত্রী নিয়ে জীবনের শৈশব কাল থেকে বর্তমানে তিনি যে জীবনে দাঁড়িয়ে রয়েছেন তার সমস্তটাই তুলে ধরেছেন এই বইতে। শুধু তাই নয় তিনি জীবনে যে সমস্ত ওঠানামা করেছেন তার প্রত্যেকটিই নিপুণভাবে বিবরণ রয়েছে এই বইতে।

সম্প্রতি একটি শো তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিজের জীবনের একটি গুরুত্বপূর্ণ ঘটনা সকলের সাথে শেয়ার করেন। তিনি বলেন,সালটা ২০০০ তখন তিনি মিস ওয়ার্ল্ডের একজন প্রতিযোগী ছিলেন। ফাইনাল কম্পিটিশনের দিন গ্রিনরুমে তৈরি হচ্ছিলেন সমস্ত প্রতিযোগী। সেখানে উপস্থিত ছিলেন প্রায় ৯০ জনের মতো। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একটি ‘হেয়ার কার্লার’ নিয়ে নিচের চুল ঠিক করেছিলেন এবং তখনই ঘটে বিপত্তি। পিছন থেকে কেউ একজন অনিচ্ছাকৃতভাবে প্রিয়াঙ্কাকে ধাক্কা দেন এবং গরম ‘হেয়ার কার্লার’ টি তার কপালে লেগে কপালের বেশ কিছুটা অংশ পুড়ে যায়। আগে কি হবে কিছুই বুঝে উঠতে পারছিলেন না অভিনেত্রী তখনই সেই অবস্থাতেই কোনোমতে তৈরি হয়ে স্টেজে ওঠেন তিনি।

কিন্তু স্টেজে উঠেই ঘটে আরেক বিপত্তি। স্টেজে উঠে নিজের স্বপ্ন পূরণ করে ফেলেন তিনি এবং রীতিমতো অবাক হয়ে যান। খুশিতে স্টেজে সকলের সামনে কেঁদে ফেললেন প্রিয়াঙ্কা। এরপর তার ড্রেসের একটি ফিতে হালকা হয়ে যায় এবং সেটা বুঝতে পারেন অভিনেত্রী তাই তৎক্ষণাৎ নিজের বুকের উপর হাত রেখেই সমস্ত মঞ্চ পরিক্রমা করে এবং সকলকে অভিবাদন জানান।

“People in 10” নামক একটি শোতে আমন্ত্রণ পেয়ে হাজির হন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং সেখানেই জানান নিজের মিস ওয়ার্ল্ড খেতাব জেতার অভিজ্ঞতার কথা। তিনি বলেন,’স্টেজে যতক্ষণ তিনি হাঁটছিলেন ততক্ষণ তিনি বুকে হাত রেখে হাঁটছিলেন। একটু অসাবধানতার কারণেই ঘটতে পারতো বড়ো কোনো বিপত্তি।’

Related Articles

Back to top button