বিনোদন

সম্পূর্ণ নগ্ন পিঠ, শাড়ির আঁচল দিয়ে ঢাকা স্তনযুগল, প্রিয়াঙ্কা চোপড়ার হটনেসে ঘায়েল ভক্তরা

শাড়িতেই নারী,নারীর কেশ এই বেশ। এমন একটা প্রবাদ বচন কোথাও না কোথাও দখল করে রয়েছে বাঙালি মহিলাদের মনে। তবে আজকাল তারা নিত্য নতুন ব্লাউজ ডিজাইন এর সাথে শাড়ির এক্সপেরিমেন্ট করে থাকেন। ভারতীয় মহিলাদের শাড়িতেই দুর্দান্ত মানায় কিন্তু আজকাল মানুষজন এতটাই মর্ডান হয়ে উঠেছেন যে এক্সপার্ট ডিজাইনারদের পরামর্শে নিত্য নতুন ব্লাউজ ডিজাইন ট্রাই করছেন তারা। বলিউড বা টলিউড ইন্ডাস্ট্রি এই সবদিক থেকে মানুষকে আরও বেশি প্রভাবিত করছে। তাদের দেখেই মানুষ আরো উৎসাহিত হচ্ছে এর আগে নানান অভিনেত্রীদের শাড়ি পড়ে পর্দার সামনে আসতে দেখা গেছে। কখনো ব্যাকলেস ব্লাউজ কখনো স্লিভলেস ব্লাউজ,এমনকি অল্টারনেট ব্লাউজ,বোর্ড নেক, ব্লাউজ হাই, নেক ব্লাউজ, জ্যাকেট স্টাইল ব্লাউজ, প্রিন্সেস কাট ব্লাউজ, স্প্যাগেটি স্টার ব্লাউজ, এমব্রয়ডারি ব্লাউজ, নিউ নেক ব্লাউজ,পেপলাম ব্লাউজ, বাটারফ্লাই স্লিপ ব্লাউজ,অফ শোল্ডার ব্লাউজ, টি-ব্যাগ ব্লাউজ, লেদার ব্লাউজ, সোয়েটার ব্লাউজ ইত্যাদি ব্লাউজেরও মার্কেট চলছে রমরমিয়ে।

সাহসী পোশাকে বরাবরই নিজেকে মেলে ধরতে ভালোবাসেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় আদব-কায়দা থেকে শুরু করে পশ্চিমী কায়দায় তৈরি পোশাকে তিনি বেশ সাবলীল । যেকোনো নতুন জিনিস নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন অভিনেত্রী। তা কোন নতুন চরিত্রে অভিনয় হোক বা নতুন পোশাকে কিংবা প্রয়োজনে কোন অঙ্গের পরিবর্তনই হোক না কেন।বরাবরই প্রিয়ঙ্কা চোপড়া থাকেন সংবাদের শিরোনামে বোল্ড চরিত্রে অভিনয় থেকে শুরু করে বোল্ড পোশাক পরার কারণে বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। এক কথায় বলা যায় বলিউডের বহুল বিতর্কিত অভিনেত্রী তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে তার বিতর্কের শেষ নেই। বয়সে ছোট ছেলেকে বিয়ে করে একটা সময় প্রিয়াঙ্কা সংবাদের শিরোনামে ছিলেন। যদিও এসব দিকে বিশেষ কান দিতে দেখা যায়না পিগি চপসকে।

তার অভিনয়ের মান যেকোনো বলিউড অভিনেত্রীকে পিছিয়ে দিতে পারে। এই ক্ষেত্রে তিনি কম্প্রোমাইজ করতে নারাজ। তাইতো তিনি বর্তমানে একজন ইন্টারন্যাশনাল লেভেল এর নায়িকা ও গায়িকা। বেশ কয়েক বছর আগে একটি আমেরিকান ম্যাগাজিনের কারণে ব্লাউজ ছাড়াই ছবি দিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ব্যাকলেস হট পোজে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা শুধুমাত্র শাড়ি পড়েই।
আমেরিকান এই ম্যাগাজিনের ফটোশুটের কারণে গ্লিটার বেশ একটি শাড়ি প্রিয়াঙ্কা চোপড়ার জন্য ডিজাইন করেছিলেন ডিজাইনার তরুণ তাহিয়ানির।

তার এই হট লুক প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছে নেটদুনিয়া। ভারতীয় মহিলা হয়ে এরকম একটি রূপ মেনে নিতে পারছেন না নেটিজেনরা। তার এই বোল্ড লুকের প্রশংসার বদলে নিন্দা করছে মানুষজন। শাড়ির আঁচলে ঢাকা বক্ষ যুগল দুই হাতে চেপে ধরতেই আরও বদনাম হয়ে গেল দেশি গার্ল। শাড়ি এক আলাদা ইমোশন। ভারতের মহিলা ও পুরুষদের আবেগের জায়গায় এতটা সাহসিকতা মেনে নিতে পারছেন না কেউ। অনেকেই বলছেন এটা নিম্ন রুচির পরিচয়। এই ব্যাপারে প্রিয়াঙ্কার পাশে দাঁড়িয়েছেন ডিজাইনার তরুণ এবং বলেছেন ব্যাকলেস শাড়ির মধ্যে অশ্লীলতার কোন পরিচয় মেলে বলে তিনি মনে করেন না। ইন্টারনেট নাগরিকরা তাদের কুরুচিকর মন্তব্য ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কাকে। এমনকি অনকেই বলতে শোনা গেছে দশ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করে আন্টির মাথা খারাপ হয়ে গিয়েছে কিন্তু এ ধরনের মন্তব্যে পাল্টা কোন জবাব মেলেনি বলি নায়িকা প্রিয়াংকা চোপড়ার থেকে।

Related Articles

Back to top button