বিনোদন

ছোটো সাইজের বিকিনিতে ঘটল বিপত্তি, কোনোরকমে গোপনাঙ্গ ঢেকে সম্মান বাঁচালেন প্রিয়াঙ্কা

নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বহুবার বিতর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। মেট গালা পার্টিতে তার পোশাক বহুদিন পর্যন্ত নেটিজেনদের আলোচনার অন্যতম বিষয় ছিল। নিজের খোলা ক্লিভেজ কিংবা ছোট অন্তর্বাস নিয়ে বারবার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি। তাই এবারের ছবি প্রকাশ্যে আসতেই আবার নেট নাগরিকদের মধ্যে ছড়িয়ে পড়েছে বিতর্ক।

প্রিয়াঙ্কা এখন ছুটিতে আছেন‌। তাই তিনি নিজের অবসর‌ সময়টা নিজের স্বামী নিকের সঙ্গেই কাটাচ্ছেন। প্রিয়াঙ্কা এবং নিক নিজেদের এই ছুটিতে বিভিন্ন বিচে ঘুরতে যাচ্ছেন আর সেইসব ছবি পোস্ট করছেন স্যোশল মিডিয়ায়। আর তা প্রকাশ্যে আসতেই মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে উঠছে। সমুদ্রের ধারে প্রিয়াঙ্কাকে নিজের বন্ধুদের সাথে আনন্দ করতে দেখা গেছে। আর স্বল্প‌ পোশাকে তাকে একেবারে জলপরীর মতন দেখতে লাগছে। নীল সমুদ্রের মাঝে প্রিয়াঙ্কার রূপ যেন আরও সুন্দর ভাবে ফুটে উঠেছে।

তবে এবারের সমুদ্র ভ্রমণে রীতিমতো নাজেহাল হতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। সমুদ্রের নীল জলের সাথে মিলিয়ে তার নীলরঙের বিকিনি নজর কেড়েছিল সবার। মেদহীন শরীর এবং খোলা ক্লিভেজ যেন সমুদ্রেও আগুন লাগিয়ে দিয়েছে। এরকম গরমাগরম ছবি নেট দুনিয়ায় খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় কিন্তু এই উন্মুক্ত পোশাকের জন্যেই বিপাকে পড়তে হয় তাকে।

বাকি সবার সাথে সমুদ্রে নামেন তিনি।তবে জল থেকে ওঠার সময় ঘটে বিপত্তি। সমুদ্র থেকে ওঠার সময়েই তার অন্তর্বাস নেমে আসে। প্রায় সঙ্গে সঙ্গেই সেটাকে হাত দিয়ে টেনে তুলে নেন প্রিয়াঙ্কা। তবে এই দৃশ্য একবার নয় বরং বারবার ধরা পড়েছে ক্যামেরায়। তবে নিজেকে লজ্জার হাত থেকে বাঁচাতে তিনি তাড়াতাড়ি জল থেকে উঠে আসেন। এই দৃশ্যই এখন হয়ে উঠেছে নেটিজেনদের আলোচনার মূল বিষয়বস্তু।

Related Articles

Back to top button