বিনোদনভাইরাল

চোখ মেরে নয়, খালি গলায় অসাধারণ গান গেয়ে সবাইকে মুগ্ধ করলেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

একটা সময় চোখ মেরে স্যোশাল মিডিয়ায় সবার ঘুম উড়িয়ে দিয়েছিলেন তিনি। সব পুরুষের স্বপ্নের নায়িকা হয়ে উঠেছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার। নিজের মিষ্টি হাসি টানাটানা চোখ দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি তিনি আবার স্যোশাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে দক্ষিণী অভিনেত্রী প্রিয়া নিজের একটি রিল ভিডিও পোস্ট করেন। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সবসময়ই নানারকম ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন তিনি। এরমধ্যেই তার অনুগামীর সংখ্যা ৬ মিলিয়ন। করোনার সচেতনতা বৃদ্ধি করতেও তাকে নানারকম ছবি পোস্ট করতে দেখা যায়। তার ছবিতে ঘুম উড়ে যায় হাজার হাজার নেটিজেনদের। তবে এবার তার রুপে নয়। তার গানে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ভিডিওটি একটি বিয়ের অনুষ্ঠানের। যেখানে ওয়াইন রেড শাড়ি, স্লিভলেস ব্লাউজ ও হালকা গয়নায় দেখা গেল তাকে। তবে বিয়ে বাড়িতে বাকি সব মেয়েদের মতন মাটিতে বসেই আড্ডা দিতে দেখা গেল তাকে। সেখানেই তাকে সবার সাথে ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ ছবির জনপ্রিয় গান ‘চান্না মেরেয়া’ গাইতে দেখা গেল। আবার নিজের ফোন থেকে গানের লিরিক্স দেখে বাকিদের গাইড‌ করছিলেন অভিনেত্রী। তার এরকম আকর্ষণীয় সাজ ও সুন্দর গলায় মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তারা বেশ প্রশংসা করেছেন অভিনেত্রীর। এখন তার এই ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়া জুড়ে।

নিজের প্রথম ছবিতে তিনি একটি স্কুলের ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। সেখানে তার ‘স্টাইলিশ আই উইঙ্কিং’ এর একটি ভিডিও ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়া জুড়ে। যার মাধ্যমে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সারা দেশে। অনেকেই ভেবেছিলেন এরপর তাকে বলিউডে কাজ করতে দেখা যাবে। অবশ্য সে বিষয়ে এখনও কিছু জানাননি অভিনেত্রী।

Back to top button