বিনোদন

লাল বেনারসী পরে কনে সাজলেন মিঠাই, রাধাষ্টমীর দিন সাতপাকে বাঁধা পড়বেন উচ্ছেবাবুর সাথে

জি বাংলার (zeebangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’(Mithai) তে দেখা যাচ্ছে আশ্রমে সবার সামনে মিঠাইকে প্রপোজ করছে সিদ্ধার্থ। আশ্রমে সকলের সামনে হাঁটু গেড়ে সে মিঠাইকে বলছে, “ মিঠাই উইল ইউ ম্যারি মি”। এ যেন একেবারে উলটপুরান! আর গোটা ঘটনায় একেবারে ‘থ’ হয়ে গেছে মিঠাই। তার চেহারায় ফুটে উঠেছে বিস্ময়, মনে মনে আবার আনন্দ ও। এই আতান্তরে পরে কথা খুঁজে পাচ্ছে না সে, আবার মনের মধ্যে সংশয়‌ও যাচ্ছে না তার!

সিদ্ধার্থের প্রস্তাব শুনে মিঠাই বলেছে, “এ্যাঁ” । বিবাহ প্রস্তাব এর পাল্টা এমন উত্তর পেয়ে রীতিমতো রেগে গেছে উচ্ছে বাবু। মিঠাই এরপর বলে,“ তবে আমি কী বলবো?” পাশ থেকে দেখা যায় হল্লা পার্টি বলছে,“ হ্যাঁ বলে দাও মিঠাই”। এ রকমই টানটান এপিসোড হবে মিঠাইয়ে বৃহস্পতিবার।

সন্ন্যাস গ্রহণের জন্য চুলে খুর ঠেকানোর আগে সিদ্ধার্থের এমন বিবাহ প্রস্তাব দেওয়ার কথা শুনে দাদাই বলছেন, যে অর্বাচীন বিয়েতে বিশ্বাস করে না তারা এমন প্রস্তাব দেওয়ার কোনো অর্থ নেই। সিদ্ধার্থ বলে, “ঝোঁকের মাথায় প্রপোজ করেছি কিন্তু যা বলছি দায়িত্ব নিয়ে বলছি। আমি শুধু দাদাইয়ের জন্য এ কথা বলছি না।” এবার হাসিমুখে সিদ্ধান্তের প্রশ্নের উত্তরের সম্মতি জানায় মিঠাই।

ঠাম্মা ঠিক করেন রাধাষ্টমীর দিন সিদ্ধার্থ ও মিঠাইয়র বিয়ে হবে আশ্রমেই। আবার‌ও লাল বেনারসি পরে তৈরি হয়েছে মিঠাই। কনে সেজে বিয়ের পিঁড়িতে বসবে সে তবুও তার মনের মধ্যে একটা সংশয়ের কাঁটা বিঁধে রয়েছে, সিদ্ধার্ত যে তাকে ভালোবাসে না। নিপা ও শ্রীতমা
যদিও মিঠাইকে বোঝানোর চেষ্টা করছে,“ দাদা কিন্তু এবার দাদাইয়ের জন্য বিয়েটা করছেনা মিঠাই। তোমায় এখনো সেভাবে ভালো না বাসলেও দেখবে ঠিক তোমায় আপন করে নেবে।” মনের মধ্যে এক রাশ সংশয় নিয়ে পালকিতে চড়ে মিঠাই। ধারাবাহিকে এর আগে দেখা গেছে সিদ্ধার্থ মিঠাইয়ের তৃতীয় বিয়ে হতে হতেও হয়নি এইবার বিয়েটা হবে তো? ফ্যানদের মনে সেই প্রশ্ন দানা বেঁধেছে!

Related Articles

Back to top button