বিনোদন

Preity Zinta: পরিবারে নতুন সদস্যের আগমন, যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

সুখবরটা এসেছে বৃহস্পতিবার। অবশেষে দুই যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী প্রীতি জিন্টা (Preeti Zinta)। সন্তানদের নাম রেখেছেন যথাক্রমে জয় জিন্টা গুডেনাফ এবং গিয়া জিন্টা গুডেনাফ। ২০১৬ সালে জেন গুডেনাফ (Gene Goodenough)-এর সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই লস অ্যাঞ্জেলস (Loss Angeles)-এ থাকেন প্রীতি। দু’জনের একসাথে সময় কাটানোর ছবি প্রায়ই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। রোম্যান্টিক মুডের সেসব ছবি দেখে তাঁদের সুখী দাম্পত্য জীবনের আভাস পাওয়া যায়। আর এতদিনে মাতৃত্বের স্বাদ পেলেন প্রীতি।

Preity Zinta: পরিবারে নতুন সদস্যের আগমন, যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

জেনকে বিয়ে করার আগে অবশ্য নিজের দীর্ঘ ফিল্ম কেরিয়ারে একাধিক সম্পর্কে জড়িয়েছেন প্রীতি। যেমন একটা হল শিল্পপতি নাসলি ওয়াদিয়ার সন্তান নেস ওয়াদিয়া (Ness Wadia)-র সঙ্গে সম্পর্ক। বম্বে ডায়িং, বম্বে বর্মণ ট্রেডিং, ব্রিটানিয়া, গো এয়ারের মতো সংস্থার যাদের অধীনে, সেই ওয়াদিয়া গ্রুপের উত্তরাধিকারী নেস দীর্ঘদিন ধরেই ছিলেন প্রীতির প্রেমিক। কিন্তু শেষে নিদারুণ তিক্ততায় শেষ হয় সবকিছু। নেসের বিরুদ্ধে ২০১৪ সালের ৩০ শে মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium)-এ আইপিএল (IPL)-এর কিংস ইলেভেন পাঞ্জাব (Kings XI Punjab) বনাম চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ম্যাচ চলাকালীন গ্যালারিতে প্রীতির শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। পাঞ্জাব দলের মালকিন হওয়ায় তখন গ্যালারিতেই ছিলেন প্রীতি। নেস তাঁর হাত ধরে জোরে টানাটানি করায় চোটও পেয়েছিলেন প্রীতি। এরপরই ভাঙন ধরে সম্পর্কে। সম্পর্ক না থাকলেও এখনও পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর মালিকানা রয়েছে প্রীতি ও নেস দু’জনেরই।

Preity Zinta: পরিবারে নতুন সদস্যের আগমন, যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

সম্পর্কের পাশাপাশি হাত ধরে পথ হেঁটেছে বিতর্কও। জীবন অবশ্য বারবারই তাঁকে ঠেলে দিয়েছে লড়াইয়ের দিকে। সিমলার রাজপুত পরিবারের কন্যা তিনি, পিতা ছিলেন ভারতীয় সেনাদলে। কিন্তু মাত্র ১৩ বছর বয়সেই পথ দুর্ঘটনায় মৃত্যু হয় বাবা-মায়ের। পড়াশোনা শেষ করে পা রাখেন অভিনয়ের জগতে। পরিচয় হয় শেখর কপুর (Shekhar Kapoor)-এর সঙ্গে। তাঁর হাত ধরেই ‘দিল সে’ (Dil Se) ছবিতে প্রথম ব্রেক, ১৯৯৮ সালে। যে শেখর কপূরকে তিনি গ্রহণ করেছিলেন ‘মেন্টর’ হিসেবে। শেখরের সঙ্গে ঘনিষ্ঠতা প্রবল বেড়ে যাওয়ায় শেখরের বিবাহবিচ্ছেদের জন্যে তাঁর স্ত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি দায়ী করেছিলেন প্রীতিকেই। যদিও সব গুজব বলে উড়িয়ে দিয়ে সুচিত্রার মানসিক চিকিৎসার দরকার বলে দাবি করেছিলেন প্রীতি।

Preity Zinta: পরিবারে নতুন সদস্যের আগমন, যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

‘চোরি চোরি চুপকে চুপকে (Chori Chori Chupke Chupke)’ ছবির কাজ চলার সময় ‘বন্ধু’ সলমন খান (Salman Khan)-এর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও শোনা গিয়েছিল একাধিক গুজব। সলমন এবং ঐশ্বর্য রাই (Aishwarya Rai)-এর একটি কথোপকথনের অডিও ক্লিপ প্রবল চর্চিত হয়েছিল সেই সময়, যে ক্লিপ থেকে সলমন এবং প্রীতির ‘ঘনিষ্ঠ’ সম্পর্কের কথা জানা যায়। সলমন মুখ না খুললেও প্রীতি মানহানির মামলা করেছিলেন বেশ কয়েকটি সংবাদমাধ্যমের বিরুদ্ধে। পরে অবশ্য প্রকাশ্যে আসে যে অডিও ক্লিপটি ছিল ভুয়ো।

Preity Zinta: পরিবারে নতুন সদস্যের আগমন, যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

এই সিনেমার কাজ চলাকালীনই জীবনের সম্ভবতঃ সবচেয়ে বড় বিতর্কের সম্মুখীন হয়েছিলেন প্রীতি। প্রযোজক ভরত শাহ (Bharat Shah)-এর সঙ্গে দাউদ-ঘনিষ্ঠ ছোটা শাকিলের যোগাযোগ নিয়ে বলিউডের কেউই কোনো মন্তব্য না করলেও একমাত্র প্রীতি আদালতে যান সাক্ষ্য দিতে। আর তারপরেই আন্ডারওয়ার্ল্ডের কাছ থেকে ফোন আসে তাঁর কাছে। ৫০ লক্ষ টাকা চাওয়া হয় তাঁর কাছে। পুলিশের তরফ থেকে সমস্ত সুরক্ষার বন্দোবস্ত করা হয়। তার কয়েকদিন পরেই প্রীতির একটি এমএমএস ন্যুড ভিডিও ছড়িয়ে পরে নেটদুনিয়ায়। প্রীতি দাবি করেছিলেন যে সেটি ভুয়ো।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

এছাড়াও প্রীতি নিজে একবার প্রযোজনা করেছিলেন ‘ইশক ইন প্যারিস (Ishq in Paris)’ নামে একটি একটি ছবির। ছবির ডায়লগ রাইটার আব্বাস টায়ারওয়ালাকে দেওয়া প্রীতির ১৮ লক্ষ ৯০ হাজার টাকার একটি চেক বাউন্স করেছিল বলে অভিযোগ ওঠে। অভিযোগ এতটাই গুরুতর ছিল যে শেষ পর্যন্ত প্রীতির বিরুদ্ধে জারি হয়েছিল জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা। একবার পরিচালক কমল আমরোহি (Kamal Amrohi)-র পরিবারকে অর্থসাহায্য করেছিলেন প্রীতি। কিন্তু সেই টাকা আদায়ের জন্য পরে মামলা-মোকদ্দমাও করতে হয় তাঁকে।

২০১৬ সালে জেনের সঙ্গে বিয়ের পর থেকে অবশ্য খানিকটা থিতু হয়েছেন প্রীতি। এতদিনে মা হওয়ার পর, এ বার কি তাহলে জীবনের নতুন অধ্যায়ের শুরু হতে চলেছে? সন্তানের খবর প্রকাশ করে ট্যুইটে নায়িকা লিখেছেন, “জীবনের নতুন পর্ব নিয়ে আমরা উচ্ছ্বসিত। হাসপাতালের চিকিৎসক, নার্স এবং সারোগেটকে অনেক ধন্যবাদ।“

Related Articles

Back to top button