বিনোদন

কাজের প্রতি দৃঢ় ভালোবাসা, অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং সারলেন ‘হবু মা’ নুসরত

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া ও সংবাদ শিরোনাম এর মূল চর্চিত বিষয় অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের অন্তঃসত্ত্বার খবর। অভিনেত্রী মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তার প্রাক্তন স্বামী নিখিল জৈন প্রকাশ্যে নুসরাতের সন্তানের পিতৃত্বের কথা অস্বীকার করেন এবং তিনি জানান গত ছয় মাস তাদের মধ্যে কোনোরকম যোগাযোগ নেই।‌ এরপর তাদের দুজনের সম্পর্কের জল্পনার মাঝে অভিনেত্রী নুসরাত জাহান জানান, তার এবং নিখিলের বিয়ে যেহেতু তুরস্কে হয়েছিল তাই সে দেশের নিয়ম অনুসারে তাদের বিয়ে সম্পূর্ণ ভাবে অবৈধ এবং পাশাপাশি তিনি একজন মুসলিম এবং নিখিল হিন্দু এ বিষয়টি তো রয়েছেই। অন্যদিকে দুজনের মাঝে আরেকজনের নাম জরায় তিনি হলেন বলিউডের বিখ্যাত অভিনেতা যশ দাশগুপ্ত। বেশ কিছুদিন ধরে যশ এবং নুসরাতের সম্পর্কের ঘনিষ্ঠতার কারণে অনেকেই মনে করেছিলেন যে নুসরাতের সন্তানের পিতা যশ দাশগুপ্ত। কিন্তু সে বিষয়ে দুজনের একজনও মুখ খোলেনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

ইতিমধ্যে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছে অভিনেত্রী নুসরাত জাহান। শোনা যাচ্ছিল গত সেপ্টেম্বর মাসে নুসরাতের কোল আলো করে আসতে পারে তার সন্তান। ‌কিন্তু গর্ভাবস্থায় থাকাকালীন ও বিশ্রাম করার জো নেই অভিনেত্রী তথা সাংসদ নুসরাত এর। নিজের গর্ভে থাকা সন্তানকে সময় দেওয়ার পাশাপাশি চলছে শুটিংয়ের কাজও এবং সেই ছবিই প্রকাশ্যে আসলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

কাজের প্রতি দৃঢ় ভালোবাসা, অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং সারলেন 'হবু মা' নুসরত

সম্প্রতি অভিনেত্রী একটি এড এর শুটিং শেষ করেছেন। যেখানে হাজির ছিল অভিনেত্রীর গোটা টিম। নুসরাতের ফ্যাশন স্টাইলিশ কিয়ারা সেনের সাথে ইন্সটাগ্রামে ধরা পড়েছে সেই ছবি। ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে কালো রঙের হুডি। মুখ ভঙ্গি দেখে স্পষ্ট প্রকাশ মেলে তিনি অন্তঃসত্ত্বা।
বিগত বেশ কয়েকদিন ধরেই অভিনেত্রীকে নিয়ে সমালোচনা তুঙ্গে। বিশেষ করে নিখিল ও তাঁর সম্পর্ক কে লিড ইন এর তাকমা দেওয়ায় অভিনেত্রীর ওপর ক্ষুব্দ নেটিজেনরা। কিছুদিন আগেই অভিনেত্রীর একটি গর্ভনিরোধক ওষুধের অ্যাড নিয়ে বিতর্কের মাঝে জড়ান অভিনেত্রী। তার মাঝেই অভিনেত্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে। ছবিতে অভিনেত্রীর সাথে দেখা যায় টলিউডের আরো দুই তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ও তনুশ্রী চক্রবর্তী। পাশাপাশি জানা যায় এই ছবিটি অভিনেত্রীর নতুন ছবির মিটিংয়ের। ঘনিষ্ঠ সূত্রে পাওয়া খবর অনুযায়ী আরও কয়েক মাস অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করবেন অভিনেত্রী এরপর তার সন্তান পৃথিবীতে আসার পর বেশ কিছুদিন বিশ্রাম নেবার পর আবার শুটিংয়ে ফিরবেন অভিনেত্রী।

Related Articles

Back to top button