বিনোদন

কাঞ্চন-শ্রীময়ীর হৃদ্যতার সম্পর্ক নিয়ে বোমা ফাটালেন অভিনেতার স্ত্রী পিঙ্কি

কাঞ্চন মল্লিক এবার তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। এবার নির্বাচনে জয় লাভ করে তিনি ঊত্তরপাড়ার বিধায়ক হয়েছেন। কিন্তু ভোটে জেতার পর থেকেই তাকে নিয়ে স্যোশাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে। টলিউড জুড়ে এখন সম্পর্ক ভাঙ্গার ঘটনা ঘটে চলেছে। এরমধ্যেই আবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন কাঞ্চন মল্লিক। সম্প্রতি শ্রীময়ীর সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

কাঞ্চন মল্লিক ২৫ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত আছেন। তাই তার চরিত্র নিয়ে প্রশ্ন ওঠায় বেশ বিরক্ত হয়েছেন অভিনেতা। তিনি জানান তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। পাশাপাশি কাঞ্চন তার ও শ্রীময়ীর মধ্যেকার সম্পর্কের কথাও অস্বীকার করেন। কাঞ্চন ও পিঙ্কির অনেক দিনের বিবাহিত জীবন। তাদের আটক বছরের একটি পুত্র সন্তান রয়েছে‌।

এতদিন ধরে এই বিষয়ে পিঙ্কি সরাসরি বলেননি। কিন্তু সম্প্রতি শ্রীময়ী জানান তার ও পিঙ্কির মধ্যে হৃদ্যতার সম্পর্ক রয়েছে। এর উত্তরে পিঙ্কি বলেন তার কাছে হৃদ্যতার সংজ্ঞা আলাদা‌। ‘এতই যখন হৃদ্যতার সম্পর্ক কখনও তার ছেলের খোঁজ নেননি কেন শ্রীময়ী?’ পাল্টা দাবি করেন পিঙ্কি। শ্রীময়ীকে কটাক্ষ করে পিঙ্কি বলেন‌ ‘তার হৃদ্যতার সম্পর্ক কাঞ্চনের সাথে থাকতে পারে আমার সাথে নয়’। পিঙ্কির অভিযোগ ছেলের স্কুলের মাইনে কাঞ্চন দিলেও তার সাথে ফোনে কথা বলার সময় নেই অভিনেতার। কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে তিনি বলেন ‘দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তন ও বর্তমান দুজনকেই অসম্মান করা হয়’। তাই তিনি অনুরোধ করেছেন বিয়েটাকে যেন কোনোভাবেই বেড়া হিসেবে ব্যবহার করা না হয়।

অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকার পরিচয় পিঙ্কি কখনোই ব্যবহার করেননি। সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি হয়েও অভিনয় জগতে সেই পরিচয় ব্যবহার করেননি। শ্রীময়ী যদিও বলেছেন তিনি কাঞ্চনকে অনেক দিন ধরে চেনেন তবে পিঙ্কি একবারই তাকে চেতলার বাড়িতে আসতে দেখেছেন। বিগত আট নয় বছরে স্বামীকে নিয়ে কিছু না বললেও এখন তার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে। বর্তমানে ইন্ডাস্ট্রিতে একের পর এক বিবাহ বিচ্ছেদ ঘটছে সেখানে কাঞ্চন পিঙ্কির সম্পর্কের সমীকরণ কোন দিকে ঘুরবে এখন সেটাই দেখার।

Related Articles

Back to top button