বিনোদননিউজ

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের, কাঞ্চন মল্লিককে গ্ৰেফতারের দাবিতে এফআইআর করলেন স্ত্রী পিঙ্কি

সংবাদমাধ্যমের কাছে পিঙ্কি নিজের এবং কাঞ্চনের সম্পর্ক নিয়ে মুখ খোলার পরেই তার উপর হামলা চালায় কাঞ্চন ও শ্রীময়ী‌। তাদের বিরুদ্ধে এরমধ্যেই নিউ আলিপুর থানায় অভিযোগ করেন পিঙ্কি।

গতকাল পিঙ্কি অভিযোগ করেন ছেলের স্কুলের মাইনে কাঞ্চন দিলেও তার সাথে ফোনে কথা বলার সময় নেই অভিনেতার। পিঙ্কির এই বক্তব্য সকলের সামনে আসার পরেই চেতলার কাছে পিঙ্কির গাড়ি থামিয়ে হামলা চালায় কাঞ্চন ও শ্রীময়ী। এমনকি শ্রীময়ী তাকে হুমকিও দেন। সেইসময় তার সাথে তার আট বছরের ছেলেও ছিল। তার সামনেই চলে দুই পক্ষের লড়াই।

এদিন ঠাকুমা সাবিত্রী চ্যাটার্জির ফেরার পথে পিঙ্কির সাথে এই ঘটনা ঘটে। পিঙ্কি বলেন ‘‘ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় আমার পথ আটকায় কাঞ্চন ও শ্রীময়ী। ওঁকে যাতে কেউ চিনতে না পারে তাই মাস্ক পরে বড় ছাতা নিয়ে এসেছিল’। তবে শুধুমাত্র কাঞ্চন নয় শ্রীময়ীর বিরুদ্ধেও হুমকি দেওয়ার অভিযোগ তোলেন শ্রীময়ী। তিনি বলেন শ্রীময়ী তাকে বলেছে কার লেজে পা দিয়েছে তা পিঙ্কি জানে না। পুরো ঘটনাটাই পিঙ্কি‌ ভিডিও করে রেখেছেন। তদন্তের প্রয়োজনে তিনি তা প্রশাসনের হাতে তুলে দেবেন জানান।

এর আগে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে পিঙ্কি বলেন ‘দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তন ও বর্তমান দুজনকেই অসম্মান করা হয়’। তাই তিনি অনুরোধ করেছেন বিয়েটাকে যেন কোনোভাবেই বেড়া হিসেবে ব্যবহার করা না হয়। তবে হামলার বিষয়ে এখনই কিছু বলেননি কাঞ্চন। তবে পিঙ্কি বলেন আট-নয় বছর ধরে সহ্য করার পর এখন তার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে। তাই ইন্ডাস্ট্রির এই ত্রিকোণ প্রেমের সম্পর্কের সমীকরণ কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Related Articles

Back to top button