বিনোদন

মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে ফুল রোমান্টিক মুডে অরুনিতা-পবনদীপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদ্বীপ রাজনের (Pawandeep Rajan) জুটি দর্শক মহলে বিশেষ চর্চিত। অরুনিতা কাঞ্জিলাল ইন্ডিয়ান আইডলের (Indian Idol) খুব পরিচিত মুখ। গানকে ভালবেসে সুদূর পশ্চিমবঙ্গ থেকে বনগাঁর মেয়ে ছুটে গিয়েছিল মুম্বাইয়ে। চোখে ছিলো এক আকাশ স্বপ্ন। অপরদিকে পবন দ্বীপ উত্তরাখান্ড থেকে ছুটে এসেছিল ইন্ডিয়ান আইডল মঞ্চে। মেয়েটা তখনো ভাবেনি ইন্ডিয়ান আইডল তার জীবনের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়াবে। ছোট থেকেই গান করতে খুব ভালবাসে অরুনিতা আর এই ভালোবাসাকে ঘিরে বাঁচতে চায়। ছোট থেকে সারেগামাপা (Saregamapa) থেকে শুরু করে সব রকম রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছে। গান গাইলেও কখনো সেভাবে দর্শকমহলে পরিচিত হয়ে ওঠেনি।

এই দুই জুটিকে নিয়ে দর্শক মহলে চর্চার কোন অবকাশ নেই। সেই চর্চাকে আরো একটু উস্কে দিয়ে ভাইরাল হলো পবনদীপ এবং অরুনিতা কাঞ্জিলালের রোমান্স ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বলিউডের খুবই জনপ্রিয় গান ‘গাজাব কা হে এক দিন’ এ রিল ভিডিও বানিয়ে দুজনে রোমান্স এ মেতেছেন। আর সেটাই শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কিছু দর্শক তাদের প্রেম দেখে গদগদ হয়ে থাকলেও অনেকেই বলেছেন বোঝাই যাচ্ছে যে এটা একেবারে ফেক। অনেকে আবার পরামর্শ দিয়ে বলেছেন এরকম করার কোন দরকার নেই। সেই সকল নেটিজেনদের একাংশদের মতামত মিথ্যা প্রেমের গল্প যে প্রচার করা হচ্ছে তা পরিষ্কারভাবে বোঝা যাচ্ছে।

নেটিজেনদের অন্য অংশ আবার খুব তাড়াতাড়ি তাদের বিয়ে করার পরামর্শ দিয়েছেন। সেই রিল ভিডিওর ক্যাপশন পড়ে জানা যাচ্ছে মুম্বাইয়ের ম্যারিয়েটে সেই ভিডিও লেন্স বন্দি হয়েছে। ইন্ডিয়ান আইডেল শেষ হওয়ার পরে রাখিতে বনগায় ফিরে এসেছিলেন অরুনিতা। কয়েকদিনের ছুটি কাটিয়ে আবার পাড়ি দিয়েছেন মুম্বাইয়ে। আপাতত সেখানেই সেটেল হয়েছেন তিনি। অরুনিতার চোখে এখন বলিউড দুনিয়ায় প্লেব্যাক সিঙ্গারদের রাজ্যে পাড়ি দেওয়ার আকাশছোঁয়া স্বপ্ন ডানা বেঁধেছে।

ইন্ডিয়ান আইডলের হাত ধরে অরুনিতা কাঞ্জিলাল জনপ্রিয়তার শীর্ষে উঠেছে। ইন্ডিয়ান আইডলের চ্যাম্পিয়ন পবনদ্বীপ রাজনের সাথে রয়েছে তার বিশেষ বন্ধুত্ব। যদিও সেই বন্ধুত্ব যে বিশেষ বন্ধুত্ব তা এখনও দুজনেই স্বীকার করেনি। তবে তাদের হাবভাব আচার-আচরণ দেখে দর্শক মহল অন্তত এমনটাই মনে করছে। দুই প্রতিযোগী জানিয়েছেন এটা তাদের ক্যারিয়ারের শেষ সময় তাই তারা এখন সেইদিকেই ফোকাস করতে চান।

Related Articles

Back to top button