বিনোদনভাইরাল

চর্চিত প্রেমিকা অরুনিতাকে পাশে নিয়ে অসাধারণ ‘বাংলা’ গান গাইলেন পাহাড়ি পবনদীপ, ভাইরাল ভিডিও

বর্তমানের অন্যতম চর্চিত সঙ্গীত রিয়ালিটি শো হলো সোনি টিভির (Sony Tv) ইন্ডিয়ান আইডেল (Indian idol season 12)। এই রিয়ালিটি শোটি শেষ হয়েছে এক মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে। তাতেও এই শোয়ের প্রতিযোগীদের নিয়ে এখনও অবধি চর্চার থামেনি। ইন্ডিয়ান আইডলের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী হলেন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। কথিত রয়েছে তাদের মধ্যে বিশেষ সম্পর্কের কথা। যদিও দুজনেই সেই সম্পর্ককে নিছকই এক বন্ধুত্বের সম্পর্ক হিসেবেই দেখেন এমনটাই বলেছেন সংবাদমাধ্যমের কাছে। রিয়েলিটি শোটি শেষের পরেও তাদের বিভিন্ন রোমান্স ভিডিও বারবার সামনে এসেছে দর্শকের।

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানেই চোখ রাখলে দেখা যাচ্ছে অরুনিতা কাঞ্জিলাল এবং পবন দু’জনকেই। দেখা যাচ্ছে, একইসঙ্গে মিউজিকাল ইন্সট্রুমেন্ট বাজিয়ে বাংলা গানে মেতে উঠেছেন দুজনে। বাংলা ভাষাকে এত সুন্দর করে রপ্ত করেছেন বলেই এই বাংলা গানটি তিনি ভালো করে গাইতে পেরেছেন। যদিও ভারতীয় গায়ক-গায়িকাদের সব রকম ভাষা জানাটাই আবশ্যক হয়। কারণ তাঁরা শুধু ভারতবর্ষেই নয় ভারতবর্ষের পাশাপাশি সীমানা ছাড়িয়ে পাড়ি দেন দূর দেশে ও। পবনের গলায় বাংলা গান শুনে খুশি হয়েছেন অনেকেই। পবনদ্বীপ অরুনিতা ফ্যান পেজ থেকে সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

প্রায় সময়ই একে অপরের সাথে সময় কাটাতে দেখা যায় চর্চিত এই প্রেমিক জুটিকে। যদিও তাদের পাশাপাশি ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ রিয়্যালিটি শো-এর ক্রেজ রয়ে গিয়েছে। প্রায়শই দেখা যায় নিত্যনতুন ইনস্টাগ্রাম রিল ভিডিও। সেই রিল ভিডিও থেকে স্পষ্টভাবে বোঝা যায় দুজনেই বেশ ভালোভাবে এনজয় করেন। কিছুদিন আগেই হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) তত্ত্বাবধানে মুক্তি পেয়েছে অরুনিতা (Arunita Kanjilal) এবং পবনদ্বীপ রাজনের (Pawandeep Rajan) নতুন গানের এলবাম। গানটি মুক্তি পাওয়ার সাথে সাথেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে সামাজিক মাধ্যমে।

শ্রোতামহলে সবারই জানা নেই চর্চিত জুটি আদতে ঠিক কতটা প্রতিভাবান। বিশেষ করে পবনদ্বীপ রাজন একাধারে প্রচুর বাদ্যযন্ত্র যেমন বাজাতে পারেন ঠিক তেমনি সব ভাষায় গান করতে পারেন সাবলীলভাবে। ইন্ডিয়ান আইডলের মাঝেমধ্যেই সেই নমুনা সকলের সামনে তুলে ধরেছেন। তবে জানা গিয়েছে, ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করার আগেও সুপারস্টার দেব এবং রুক্মিণী অভিনীত বাংলা ছবিতে গান গেয়েছিলেন পবন। যা অবশ্য পবনের জনপ্রিয়তা পাওয়ার পরেই সামনে এসেছে। দেব রুক্মিণী অভিনীত কিডন্যাপ ছবিতে প্লেব্যাক সিঙ্গার হয়ে গান গেয়েছিলেন পবন।

Related Articles

Back to top button