বিনোদনভাইরাল

Arunita Pawandeep: ফাঁকা রুমের মধ্যে ফুল রোমান্টিক মুডে ‘অরুদীপ’ জুটি, ভাইরাল ভিডিও

বেশ কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে সনি চ্যানেলের (Sony) অন্যতম জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল (Indian idol)। তবুও সেই রিয়্যালিটি শো-এর দুই প্রতিযোগী পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলালের সম্পর্ক এখনো রয়েছে অটুট। শ্রোতামহলে অন্যতম চর্চিত প্রেমিক জুটি হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। দর্শকের সন্দেহ তাদের মধ্যে রয়েছে কোন বিশেষ সম্পর্ক। যদিও তারা দুজনেই একে অপরকে খুব ভালো বন্ধু বলেই দাবি করেন।

তবুও কোথাও যেন তাদের একসাথে থাকা এবং একসাথে কাটানো সব মুহূর্তগুলোই তে চোখ রাখলে দেখা যায় তাদের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। আবার অনেক দর্শকেরই মতামত শুধুমাত্র টিআরপি বাড়ানোর জন্যই এমন করা হয়েছে। কখনো বা আবার দুজনে একসঙ্গে লাইভে এসে তাক লাগিয়ে দেন শ্রোতামহলে। তবে আদৌ তাদের মধ্যে কোন বিশেষ সম্পর্ক রয়েছে কিনা এখনো কিন্তু পরিষ্কার নয়। তাই সত্যিটা জানার জন্য দর্শকেরা সকলেই চেয়ে রয়েছেন উপযুক্ত সময় এর অপেক্ষায়।

বেশ কিছুদিন ধরেই অরুনিতা এবং পবনের বিভিন্ন রোমান্স ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। সম্প্রতি এমনই এক রোমান্স ভিডিও আবার ভাইরাল হতে দেখা গেল। যে ভিডিওটি শেয়ার করা হয়েছে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদীপের ফ্যান ক্লাবের পক্ষ থেকে। সেই ভিডিওতে কিছুক্ষণের জন্য চোখ রাখলেই দেখা যাচ্ছে অরুনিতা কাঞ্জিলালের পরনে রয়েছে লাল রঙের একটি চিকনের কাজ করা কুর্তি এবং কালো লেগিন্স। অপরদিকে পবনের পরনে রয়েছে কালো রংয়ের শার্ট এবং তার ওপরে কালো রঙের জ্যাকেট, শার্ট এবং জ্যাকেটের সঙ্গে রং মিলিয়ে পরেছেন প্যান্ট ও। নেপথ্যে বাজছে দিবানি ভানুশালির (Dhvani Bhanushali) জনপ্রিয় গান ‘ভাসতে’ (Vaaste)। আবারও একসাথে এইভাবে নিজেদের প্রিয় দুটি মানুষকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন শ্রোতা মহল। ভিডিওটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মাধ্যমে।

বর্তমানে ইন্ডিয়ার জনপ্রিয় চর্চিত সংগীত রিয়ালিটি শো হল ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ (Indian idol season 12)। গত মাসের স্বাধীনতা দিবসের দিন এই শেষ হয়েছে এই রিয়েলিটি শোয়ের পথ চলা। দীর্ঘ আট মাস ধরে এই রিয়েলিটি শোয়ের সফল দেখেছেন দর্শকেরা। শেষ পর্যন্ত চ্যাম্পিয়নের মুকুট মাথায় উঠেছে পবনদ্বীপ রাজনের। দ্বিতীয় স্থান অধিকার করেছেন বঙ্গ তনয়া অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে বঙ্গ তনয়া আর দ্বিতীয় স্থান অধিকার করায় খুশি হননি বঙ্গবাসী। বঙ্গবাসীর আশা ছিল হয়ত তাদের ঘরের মেয়ে প্রথম স্থানাধিকারীনি হবেন। যদিও এই নিয়ে মনে কোনো আফসোস নেই অরুনিতা এবং তার পরিবারের। টানা ১২ ঘন্টা ধরে ১৫ ই আগস্ট এই রিয়েলিটি শো এর বিচার চলেছে, যা ভারতীয় ইতিহাসে এই প্রথম।

Related Articles

Back to top button