বিনোদনভাইরাল

Pawandeep Arunita: দুর্দান্ত কন্ঠে লন্ডনে গিয়ে লাইভ কনসার্ট মাতালেন অরুদ্বীপ জুটি, ভাইরাল ভিডিও

অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার প্রয়োজন পড়েনা। দীর্ঘ আট মাসের সফর শেষ হওয়ার পরেও এখনো তাদের দুজনের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। বরং দিন দিন তাঁরা আরও জনপ্রিয়তার শিখরে পৌঁছে চলেছেন।


কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল অরুনিতা এবং পবনদ্বীপের নতুন মিউজিক ভিডিও এ্যালবাম। ভিডিওটি মাত্র কিছুক্ষণের মধ্যেই ক্রস করে ১ মিলিয়ন ভিউজ। পবনদ্বীপ এবং অরুনিতার রোমান্স নজর কেড়েছে সব জায়গায়। সম্প্রতি অরুনিতা এবং পবনের আরো এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে লন্ডনের মঞ্চে দুজনে সাবলীলভাবে গেয়ে চলেছেন শ্রেয়া ঘোষালের গাওয়া ‘মানওয়া লাগে’।

ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) পরনে রয়েছে গোলাপি রঙের শাড়ি এবং এবং পবনদ্বীপের (Pawandeep Rajan) পরনে রয়েছে কালো রংয়ের শার্ট এবং ব্লেজার। তাঁদের লন্ডনের কনসাটের জনপ্রিয়তার ভিডিও শেয়ার করা হয়েছে পবনদীপ অরুনিতা ২ ফ্যান পেজের পক্ষ থেকে। কিছুদিন আগেই পবন-অরুনিতা, সায়ালি এবং মোহাম্মদ দানিশ সবাই মিলে পৌঁছেছেন লন্ডনে। ইতিমধ্যে সেখান থেকে শ্রোতাদের উদ্দেশ্যে শেয়ার করে নিয়েছেন একগুচ্ছ ছবি।

Related Articles

Back to top button