বিনোদন

পবনদ্বীপের সঙ্গে রোম্যান্টিক হিন্দি গানে চুটিয়ে নাচলেন চর্চিত প্রেমিকা অরুনিতা, ভাইরাল ভিডিও

বর্তমানে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন এর কথা জানেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন। দেশের সর্বোচ্চ জুড়ে রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভে সিঙ্গিং আইডলের নাম বললেই যে দুজন উদীয়মান নক্ষত্রের নাম মাথায় আসে তারা হলেন অরুনিতা এবং পবন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে দুই প্রতিযোগিতা প্রতিভার প্রকাশ দেখেছে দর্শকেরা। অনুষ্ঠানটি আট মাসের সফর শেষ করে ফেললেও এখনো নিজেদের জনপ্রিয়তায় এতটুকুও প্রভাব পড়েনি অরুনিতা এবং পবনদ্বীপের।

মাঝেমধ্যেই পবনদ্বীপ এবং অরুনিতার বিভিন্ন রোমান্টিক ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। কখনো ‘কুচ কুচ হোতা হে’ এর ‘কহি মিলগিয়া’ গানের তালে তালে নেচে ওঠেন, আবার কখনো মেতে ওঠেন ট্রেন্ডিং কোন গানে। সম্প্রতি রাজধানীর নামের একজন ভিডিও ডিরেক্টর এবং ক্রিয়েটিভ প্রডিউসার ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে শেয়ার করেছেন একটি ভিডিও যা সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছে।

অরুনিতা এবং পবনের গানের পাশাপাশি নাচেও যে ভীষণ দক্ষতা সামাজিক মাধ্যমে বহু বারই সামনে এসেছে দর্শকদের। সম্প্রতি জনপ্রিয় পাওয়া এই ভিডিওটিতে দেখা গিয়েছে গানের শুরুতে পবনদ্বীপ ব্যাকআপ ডান্সারের সাথে তাল মেলানোর পাশাপাশি বিভিন্ন অঙ্গভঙ্গিতে নাচ করছে এবং তারপরেই এন্ট্রি নিচ্ছে অরুনিতা কাঞ্জিলাল। দুজনই একেবারে সিনেমা স্টেপ এর মত স্টেপ মিলিয়ে নাচ করে চলেছে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে জনপ্রিয়তা পেয়েছে। ভিডিওতে চোখ রাখলেই দেখা যাচ্ছে অরুনিতা পরনে রয়েছে মাস্টারড ইয়েলো কালারের একটি ওয়েস্টার্ন শর্ট ড্রেস এবং পবনদ্বীপের পরনে রয়েছে জ্যাকেট এবং প্যান্ট। চোখে রয়েছে রোদচশমা। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই পবনদ্বীপ এবং অরুনিতা জুটিকে নিয়ে বেশ ফর্সা হয়ে চলেছে রীতিমতো। চর্চা হয়ে চলেছে তাদের মধ্যে কোন বিষয়ের সম্পর্ক রয়েছে কিনা সেই নিয়ে। তবে দুজনেই জানিয়ে দিয়েছেন তারা এখন নিজেদের কেরিয়ারের দিকে ফোকাস করতে চান এই সব নিয়ে তাঁরা ভাবতে রাজি নন।

Related Articles

Back to top button