বিনোদন

দীর্ঘ প্রতিক্ষার অবসান! চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে জুটি বাঁধলেন পবনদীপ, রইল সমস্ত ছবি

আবারও অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদ্বীপ রাজন লাইমলাইটে। ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ শেষ এরপর কেটে গিয়েছে এক মাসেরও বেশি সময়। তবুও বিন্দুমাত্র জনপ্রিয়তায় ভাটা পড়েনি দুই প্রতিযোগীর। রিয়ালিটি শো চলাকালীন দুজনের প্রেমের গুঞ্জন সবসময়ই দর্শক মহলে নতুন করে উৎসাহিত করেছে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে একের পর এক তাদের রোমান্টিক মুহূর্তের ছবি। কখনো দর্শকেরা সাক্ষী থেকেছেন পবন এবং অরুনিতার রোমান্টিক মিষ্টি মুহূর্তের আবার কখনো সাক্ষী থেকেছেন তাঁদের সুরেলা কন্ঠের।

জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই একের পর এক তাদের পুরনো ছবি এবং গান আবারও নতুন করে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসছে। এরই মধ্যে আবার নতুন করে ভাইরাল হল অরুনিতা এবং পবনদ্বীপের একেবারে তাক লাগানো রোমান্টিক মুহূর্ত। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে দুটি ছবি। তার মধ্যে একটিতে দেখা যাচ্ছে দুজনে দুজনের দিকে ভালোবাসা ভরা দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন, আবার অপর একটি ছবিতে দেখা যাচ্ছে দুজনে দুজনের বিপরীতে মাথায় মাথা দিয়ে তাকিয়ে রয়েছেন নীল আকাশের দিকে। এদিন অরুনিতার পরনে ছিল স্লিভলেস গ্রাউন এবং পবনদ্বীপের পরনে ছিল সাদা রংয়ের প্যান্ট শার্ট।

ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করা মাত্রই ভালোবেসেছেন বহু নেট নাগরিক। মাত্র ৯ ঘণ্টার মধ্যে ভালবাসার চিহ্ন এঁকেছেন প্রায় ১৪,০০০ নেট নাগরিক। অক্টোপাস এন্টারটেইনমেন্টের পেজের পক্ষ থেকে ইনস্টাগ্রামে শেয়ার করে নেওয়া এই ছবির ক্যাপশনে লেখা রয়েছে, ‘পবনদ্বীপ এবং অরুনিতার সঙ্গে প্রথম গানের শুটিং। তোমরা কি সবাই তৈরি?’ এই ছবির ক্যাপশনেই পরিষ্কার হয়েছে আবারও শ্রোতামহলে তাক লাগিয়ে তাঁরা আনতে চলেছেন নিজেদের নতুন গান। ছবির ক্যাপশন দেখেই স্পষ্ট তাদের আসন্ন গানের পরিচালনা করেছেন রাজা সুরানি।

শ্রোতামহলে অন্যতম চর্চিত প্রেমিক জুটি হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। দর্শকের সন্দেহ তাদের মধ্যে রয়েছে কোন বিশেষ সম্পর্ক। যদিও তারা দুজনেই একে অপরকে খুব ভালো বন্ধু বলেই দাবি করেন তবুও কোথাও যেন তাদের একসাথে থাকা এবং একসাথে কাটানো সব মুহূর্তগুলোইতে চোখ রাখলে দেখা যায় তাদের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। আবার অনেক দর্শকেরই মতামত শুধুমাত্র টিআরপি বাড়ানোর জন্যই এমন করা হয়েছে। কখনো বা আবার দুজনে একসঙ্গে লাইভে এসে তাক লাগিয়ে দেন শ্রোতামহলে। তবে আদৌ তাদের মধ্যে কোন বিশেষ সম্পর্ক রয়েছে কিনা এখনো কিন্তু পরিষ্কার নয়। তাই সত্যিটা জানার জন্য দর্শকেরা সকলেই চেয়ে রয়েছেন উপযুক্ত সময় এর অপেক্ষায়।

Related Articles

Back to top button