বিনোদনভাইরাল

চর্চিত প্রেমিকা অরুনিতাকে পাশে নিয়ে ফুল রোমান্টিক মুডে পাহাড়ি পবনদীপ, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল টুয়েলভের (Indian Idol 12) বিজেতা হয়েছিলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan) আর প্রথম রানার্স আপ হয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল (arunita kanjilal)। এই শো থেকেই তাদের মধ্যে বন্ধুত্ব শুরু হয়, অনেকে তাদের এই সম্পর্ককে প্রেম বললেও তারা কিন্তু বন্ধুত্ব বলেই এটিকে স্বীকার করেন। তবে ইন্ডিয়ান আইডল টুয়েলভের শো মিটে যাওয়ার পরেও পবনদীপ রাজন ও অরুনিতা কাঞ্জিলালকে নিয়ে সব সময় চর্চা রয়ে গিয়েছে। প্রায়ই নানান রকম গানের ভিডিও করে ভাইরাল হয়ে যায় বহুল চর্চিত এই জুটি।

এই শো চলাকালীন এই শো এর হোস্ট নিজে বলেও ছিলেন যে, শো এর টিআরপি বাড়ানোর জন্যই তাদের দুজনের প্রেমের গল্প তৈরি করা হয়েছিল। তবুও দর্শকরা যেন তা ঠিক বিশ্বাস করেননি। এরপর এই সব শো শেষ হ‌ওয়ার পরেও মানুষ এই প্রেমের গল্প কে বিশ্বাস করতে শুরু করেছেন। তারপর দুজনের ডুয়েট পারফরম্যান্স যেন সেই বিশ্বাসকেই একটু একটু করে দৃঢ় করেছে।

কিছুদিন আগেই তাদের একটি ডুয়েট ভিডিও ভাইরাল হয়ে ছিলো। সম্প্রতি তাদের আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পবনদীপ ও অরুনিতা একটি রিল ভিডিও করেছেন। ‘Jo Tum Na Ho Rahenge Hum Nahi’ গানে তাদের এই ভিডিওতে দেখা যাচ্ছে পবনদীপ-অরুনিতাকে নিজের মনের কথা বোঝাচ্ছেন। অরুনিতা সেই কথা শুনে কখন‌ও হেসে হেসে কখন‌ও আবার কিছুটা লজ্জা পেয়ে পবনদীপের সাথে তাল দিচ্ছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, অরুনিতা নীল রঙের একটি আপ ডাউন টপ ও সাদা রঙের প্যান্ট পরেছেন আর পবনদীপ পরেছেন কুর্তা ও ট্র্যাক শ্যুট। দুজনের এই একত্র ভিডিও সকলের মন ছুঁয়ে গেছে। রাজ সুরানী নামের একজন প্রোডিউসার দুজনের এই ভিডিওটি পোস্ট করেছেন আর এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button