বিনোদনভাইরাল

Pawandeep Arunita: চর্চিত প্রেমিকা অরুনিতার সাথে লন্ডনে বিশেষ সময় কাটালেন পবনদ্বীপ, ভাইরাল ছবি

সোনি টিভির (Sony TV) ইন্ডিয়ান আইডেল (Indian idol) দৌলতে পবনদ্বীপ (Pawandeep Rajan) এবং অরুনিতা কাঞ্জিলালকে (Arunita Kanjilal) চেনেন না এরকম মানুষ হয়তো আতস কাঁচ দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। নিজেদের গানের সুরে জয় করেছেন গোটা দেশের মানুষের মন। তবে এবার শুধু দেশের মানুষই নয়, দেশের সীমানা পেরিয়ে পাড়ি দিয়েছেন বিদেশেও। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও গুলিতে চোখে পড়েছে লন্ডনের লাইভ কনসার্টে কিভাবে ভিড় উপছে পড়েছে।

লন্ডনের একটি লাইভ কনসার্টে চেন্নাই এক্সপ্রেসের মানওয়া লাগে গানটি একসাথে গেয়ে সারা ফেলে দিয়েছেন তিনি। শোনা গিয়েছে, এতটাই ভিড় ছিল যে তিল ধারণের জায়গা ছিল না। ছবিগুলি নিজেই সামাজিক মাধ্যমের বুকে শেয়ার করে নিয়েছেন পবন। ধন্যবাদ জানিয়েছেন নিজের বাবা-মা অনুরাগী থেকে শুরু করে ভগবানকে ও।

ছবিতে স্পষ্ট দেখা গিয়েছে, ইন্ডিয়ান আইডল জুটির জনপ্রিয়তা দেশ ছেড়ে বিদেশে কিভাবে উপচে পড়েছে। তবে শুধুমাত্র অরুনিতা কিংবা পবন নন বিদেশের মাটিতে পারফর্ম করেছেন ইন্ডিয়ান আইডলের অন্য আরও দুই প্রতিযোগী, সায়ালী কাম্বলে এবং মোহাম্মদ দানিশ। এছাড়াও লন্ডনে একসাথে দেওয়ালি সেলিব্রেশন করতে দেখা গিয়েছে পবনদীপ-অরুনিতাকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পবনদীপ। লন্ডনে থেকেও ভারতীয় পোশাকে এই দিন উৎযাপন করেছেন এই জুটি।

ইন্ডিয়ান আইডলের সেরা সেরার মুকুট মাথায় উঠেছে পাহাড়ি পবনের। বঙ্গ তনয়া অধিকার করে নিয়েছেন দ্বিতীয় স্থান। ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শো চলাকালীনই দুজনের প্রেমের সম্পর্কের গুঞ্জন চরমে পৌঁছে ছিল। তবে তারা বরাবরই জানিয়েছেন তারা দুজনেই খুব ভালো ব এন্ধুর থেকে বেশি কিছু নয়। আপাতত দুজনেই চান নিজেদের কেরিয়ারের দিকে মন দিতে।

Related Articles

Back to top button