বিনোদন

ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতাকে প্রেমের প্রস্তাব দিলেন পবনদীপ! তুমুল ভাইরাল ভিডিও

বিখ্যাত হিন্দি সংগীত রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল সিজন ১২’ এর বিতর্ক কাটিয়ে রমরমিয়ে জমে উঠেছে। বিশাল দাদলানির জায়গায় বিচারকের আসনে বসেছে বিখ্যাত গায়ক আনু মালিক। তবে এই সিজনে প্রতিযোগিতার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। শুধু তাই নয় নিজের কোকিল কন্ঠী সুরের জাদুতে সকলকে মোহিত করেছে বনগাঁর এই মেয়েটি।

কিছুদিন আগে অরুণিতার গানে মুগ্ধ হয়ে তাকে চ্যালেঞ্জ করেন জাবেদ আখতার এবং আনু মালিক। সেটির অক্ষরে অক্ষরে পালনও‌ করে অরুণিতা। এছাড়াও সিজনের শুরু থেকেই একের পর এক সুরের জাদুতে সকলেই মুগ্ধ করে আসছে এই গায়িকা। তবে এর পরের এপিসোডে দেখা মিলবে এক নতুন চমক। সম্প্রতি ইন্ডিয়ান আইডল এর একটি প্রমো সম্প্রচারিত হয়েছে। সেই প্রোমোতে দেখা গিয়েছে স্পেশাল অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত হয়েছেন বিখ্যাত বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা এবং তারই মাঝে অরুণিতাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসলেন আরেক প্রতিযোগী পবনদীপ রাজন।

এর পরের এপিসোডে নিজের স্ত্রী পুনমের সাথে অভিনেতা শত্রুঘ্ন সিনহার সম্পর্কের রসায়ন শেয়ার করতে দেখা যাবে তাকে। পাশাপাশি পকোড়া বানাবেন অরুণিতা। ‘ইন্ডিয়ান আইডল’এর নতুন প্রোমো তে দেখা যাচ্ছে মঞ্চে নিজের স্ত্রীকে নিয়ে উপস্থিত হয়েছেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা। এরপরেই দেখা যায় অরুণিতা কে পকোড়া বানাতে। পকোড়া খেয়ে আঙুল চাটতে চাটতে হিমেশ একরাশ প্রশংসা করে অরুণিতার।

অরুণিতার পাশাপাশি সকলেই সেই পকোড়া চেটে পুটে খায় এবং পবনদীপ পকোড়া খেয়ে বলে সে এবার সত্যিই অরুণিতার প্রেমে পড়েছে। পবনের তরফ থেকে এরূপ মন্তব্য শুনে তা হেঁসে উড়িয়ে দেয় অরুণিতা। শুধু তাই নয় মঞ্চের সকলেই হতবাক হয়ে যায় তার এরূপ মন্তব্যের কারণে। কিন্তু পবনদীপ অরুণিতার হাতে তৈরি পকোড়ার প্রেমে পড়েছেন নাকি তার রূপের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা পরবর্তী এপিসোড দেখলেই বোঝা যাবে। প্রোমো দেখে অনেকে আবার এটিকে মিথ্যে টিআরপি বাড়ানোর নাটক বলে মনে দাবি করেছেন।

Related Articles

Back to top button