বিনোদন

পর্দায় ফিরতে চলেছে ‘পবিত্র রিসতা’, সুশান্তের জায়গায় অভিনয় করবেন এই টেলি তারকা

গোটা একটা বছর কেটে গেল সুশান্ত সিং রাজপুত আর আমাদের মাঝে নেই। তাঁর মৃত্যুবার্ষিকীতে তাঁর সহ অভিনেতা অভিনেত্রীরা এবং তার অনুগামীরা তাঁকে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন। জি টিভির একসময়ের জনপ্রিয় টিভি শো ‘পবিত্র রিসতা’-র মাধ্যমে অভিনয় জগতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন সুশান্ত। মানব-অর্চনার অনস্ক্রিন রসায়ন বহু মানুষের মন জয় করে নিয়েছিল। রাত ন’টা বাজলেই বহু মানুষ টেলিভিশনের পর্দায় ‘পবিত্র রিসতা’ দেখতে বসে যেতেন। বহুবার এই ধারাবাহিক টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নিয়েছে।

এই ধারাবাহিক থেকেই সুশান্ত ও অঙ্কিতার মাঝের সম্পর্কের সূত্রপাত হয়। এই ধারাবাহিক ২০০৯-২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর সম্প্রচারিত হয়েছে। এই পুরো যাত্রাপথে তাঁর পাশে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করার ইচ্ছা ছিল তাঁর। তাই ২০১১ সালে তিনি বেরিয়ে আসেন এই ধারাবাহিক থেকে। পরে অবশ্য ‘কাই পো ছে’ ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য তার সমস্ত পরিকল্পনা বদলে যায়। তবে পবিত্র রিসতা-র সাথে তাঁর সম্পর্ক তখনও ছিল শেষ এপিসোডে আবার মানবের ভূমিকায় দেখা গেছিল সুশান্ত সিং রাজপুতকে।

এবার আবার নতুন রূপে ওটিটি প্ল্যাটফর্মে ফিরতে চলেছে পবিত্র রিসতা। এই শো-এর মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অঙ্কিতা ও শাহিরকে। অবশ্য এরপর বাকি সব চরিত্রে কারা অভিনয় করবেন তাও খুব তাড়াতাড়ি ঠিক করে ফেলা হবে। এই শো-এর মাধ্যমে সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য জানাতে চান সবাই।

‘মহাভারত’ ধারাবাহিকে অর্জুনের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন শাহির। ‘নভ্যা’-র মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। ‘কুছ রঙ্গ প্যায়ারকে এয়েসে ভি ৩’-তে খুব তাড়াতাড়ি দেব দীক্ষিতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতাকে।

Related Articles

Back to top button