বিনোদন

পুজোয় আসছে সুখবর, পরমব্রতর সন্তানের মা হলেন কোয়েল!

ফের বড় পর্দায় জুটি বাঁধতে দিয়ে চলেছেন কোয়েল মল্লিক (Koyel Mallick) এবং পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। ‘হেমলক সোসাইটি’ (Hemlock Society) কিংবা শুভদৃষ্টির মত সিনেমায় কোয়েল এবং পরমের রসায়ন আগেই মুগ্ধ করেছিল দর্শককে। ২০২১ এর পুজোর আগে থাকছে তাঁদের তরফ থেকে একটি বড় সারপ্রাইজ। ডার্ক থ্রিলারের ধরা দেবেন তাঁরা। পুজোর সপ্তাহেই মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েল মল্লিক অভিনীত বনি।

লেখক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞান অবলম্বনে তৈরি গল্প বনিকেই চলচ্চিত্রে ফুটিয়ে তোলা হবে। অভিনয়ের পাশাপাশি এই ছবির পরিচালকের ভূমিকায় থাকছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। বনিতে সব্যসাচী মুখোপাধ্যায়-এর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে এবং অভিনেত্রী কোয়েল মল্লিককে দেখা যাবে তার স্ত্রী প্রতিভা মুখোপাধ্যায় চরিত্রে অভিনয় করতে। এছাড়াও একই সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অঞ্জন দত্ত (Anjan Dutta), জাকারি কফিন, কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এর মতো তারকারা।

প্রবাসী বাঙালি সব্যসাচী এবং তার স্ত্রী প্রতিভা। সন্তানের আসার খবরে যাদের আনন্দ ছিল একেবারে আকাশছোঁয়া। তবে সন্তানের জন্মের পর সবটাই বদলে যায়। দেখা যায় একেবারেই স্বাভাবিক বাচ্চার মত না। এর পাশাপাশি সব্যসাচী এবং প্রতিভা জানতে পারে তাদের সদ্যোজাত সন্তানকে নিয়ে চলছে গভীর চক্রান্ত। আমেরিকাতে জন্ম হয়েছে এরকম এক বাংলাদেশী বিজ্ঞানী ওই নবজাতক এবং দম্পতির সন্ধান শুরু করেন। যে সন্ত্রাসবাদ এর সঙ্গে যুক্ত বলেও সন্দেহ সরকারের মনে।

একদিকে রয়েছে কয়েক হাজার কিলোমিটার দূরে ভারতের বুকে ঘটে চলা আজব কান্ড, অন্যদিকে মার্কেট থেকে ছেলের জন্য একটি পুরনো খারাপ রোবট কিনে আনে মধ্যবিত্ত এক কেরানি। তারপর থেকেই শুরু হয় কলকাতার বাড়িতে নানারকম ভুতুড়ে কান্ড! এই সবকিছুই কি তাহলে একই সুতোয় বাঁধা? এই রহস্যের জট কিভাবে খুলবে? সেটাই দর্শকরা দেখতে পাবেন বনি সিনেমায়।

২০২১ সালে বাংলা সিনেমা দৌলতে জমজমাট শহরে প্রেক্ষাগৃহ গুলি। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিকে এলে ইতিমধ্যেই মুক্তি পাওয়ার কথা রয়েছে একগুচ্ছ সিনেমার। পুজোতে মুক্তি পাচ্ছে অভিনেতা দীপক অধিকারী অভিনীত দুটি ছবি, ‘গোলন্দাজ’,’হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী।’ মুক্তি পাবে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ‘তখন কুয়াশা ছিল।’ চিরঞ্জিতের ‘ষড়রিপু ২’, জিৎ মিমি অভিনীত বাজি ও থাকছে। তবে কোন সিনেমা দর্শকের মনে কতটা প্রভাব ফেলতে পারে সেটাই এখন লক্ষণীয়।

Related Articles

Back to top button