×
বিনোদন

OTT-র সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী রাজসী

রাজসী ভার্মা (Rajsi Verma) ভারতের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের দুনিয়ার এক জনপ্রিয় অভিনেত্রী। ওটিটি প্ল্যাটফর্ম ‘কোকু’ (Kooku), ‘উল্লু’ (Ullu) প্রভৃতিতে রিলিজ হ‌ওয়া একাধিক ওয়েব সিরিজে এই অভিনেত্রী হটনেসের এক অন্য নিদর্শনরূপে উপস্থাপিত হয়েছেন। এই কথা সকলের‌ই জানা যে ভারতীয় সেন্সরবোর্ডের কারণে নির্মাতারা চাইলেও অধিকাংশ সময়ে সিনেমায় নিজেদের ইচ্ছেমতো অনেক দৃশ্য রাখতে পারেন না। বিশেষত সেন্সর বোর্ডের কাঁচিতে অন্তরঙ্গ দৃশ্য বাদ পড়ে যায়। কিন্তু ওয়েব সিরিজের ক্ষেত্রে কোনো অন্তরঙ্গ দৃশ্য বাদ পড়ার সম্ভাবনা থাকে না। তাই নির্মাতারা নিজেদের ইচ্ছেমতো যৌনতায় পরিপূর্ণ অন্তরঙ্গ দৃশ্য ওয়েব সিরিজে দেখাতে পারেন।
OTT-র সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী রাজসী - Sangbad Online
ভারতবর্ষে এমন কিছু নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যাদের প্রায় প্রতিটি ওয়েব সিরিজেই প্রচুরসংখ্যক খোলামেলা যৌন দৃশ্য থাকে। দর্শকদের একাংশ এই ধরণের দৃশ্য ভীষণ পছন্দ করেন, ফলে এই ওয়েব সিরিজগুলি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে থাকে। ভারতের তেমনই এক অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল ‘উল্লু’ (Ullu)। এই ওটিটি প্ল্যাটফর্মে অভিনেত্রী রাজসী ভার্মা (Rajsi Verma) অভিনীত এক ওয়েব সিরিজ দর্শকমহলের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

কিছু সময় পূর্বেই ‘উল্লু’-তে ‘দামাদ জি’ (Damaad Ji) নামক এক ওয়েব সিরিজ মুক্তিলাভ করেছিল। এই সিরিজের চিত্রনাট্য সদ্যবিবাহিত শাশুড়ি ও জামাইয়ের মধ্যের অবৈধ কেন্দ্র করে আবর্তিত হয়েছে। মুখ্য চরিত্র অর্থাৎ শাশুড়ি ‘রঞ্জনা’-র ভূমিকায় রাজসীর অভিনয়ের পাশাপাশি তাঁর সাহসী ও বোল্ড রূপ নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। এবারে আগামী ১৪ জুন হটনেসে ও রগরগে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ ‘দামাদ জি’-র দ্বিতীয় পার্ট মুক্তি পেতে চলেছে। দ্বিতীয় এই পার্টে আবার‌ও রাজসীকে একাধিক যৌনতামূলক দৃশ্যে বোল্ড অবতারে দেখা যেতে চলেছে। দ্বিতীয় পার্টের চিত্রনাট্য অনুযায়ী শাশুড়ি রঞ্জনা মেয়ের বাড়ি থেকে যাতে তাঁকে চলে যেতে না হয় তার জন্য ইচ্ছে করে সিঁড়ি থেকে পড়ে যাওয়ার ভান করেন এবং পরবর্তী সময়ে আবার‌ও জামাই মোহনের সাথে তুমুল শারিরীক সম্পর্কে আবদ্ধ হন। কিন্তু এইবারে জামাইয়ের এক বন্ধু বিষয়টি দেখে ফেলে ও রঞ্জনার মেয়ে কুমুদকে সব জানিয়ে দেওয়ার বিষয়ে ব্ল্যাকমেল করতে শুরু করে। মেয়ে যাতে কিছু জানতে না পারে তার জন্য রঞ্জনা ওরফে রাজসীকে জামাইয়ের বন্ধুর সাথেও ঘনিষ্ঠভাবে দেখা যেতে চলেছে। ‘দামাদ জি’ (Damaad Ji) ওয়েব সিরিজের আসন্ন এই দ্বিতীয় পার্টে পূর্বের তুলনায় অধিক খোলামেলা, অন্তরঙ্গ ও বোল্ড দৃশ্য থাকতে চলেছে।

Back to top button