বিনোদনভাইরাল

মিঠাইকে ভুলে চরম শত্রু তোর্সার সঙ্গে চুটিয়ে নাচলেন ‘মিঠাই’-এর নিপা, ভিডিও ভাইরাল মুহূর্তে

অন স্ক্রিনে হাতেগোনা কয়েকজন ছাড়া মিঠাইয়ের মোদক পরিবারের সাথে সম্পর্ক ভালো নয় তোর্সা (Torsa) বুড়ির। বিশেষত সিদ্ধার্থের দিদি এবং বোনেরা তো একেবারেই সহ্য করতে পারে না। সব সময় মিঠাই এবং সিদ্ধার্থের বিয়ে ভাঙ্গার জন্য সিদ্ধহস্ত। তাই সিদ্ধার্থের বোনেদের একেবারে দুচোখের বিষ হলো সে। তবে অনস্ক্রিন রসায়ন যেমন হোকনা কেন অনস্ক্রিন যে তারা সবাই খুব ভালো বন্ধু তার প্রমাণ দর্শক আগেও পেয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে দেখা গিয়েছে একটি রিল ভিডিও ভাইরাল হতে। এই ভিডিওতে দেখা যাচ্ছে ‘বারি মুসকিল বাবা বারি মুসকিল’ গানে দুর্দান্ত নেচে দর্শকদের তাক লাগাচ্ছেন অনস্ক্রিনের তোর্সা এবং নিপা। দুজনেই রয়েছেন অনস্ক্রীনের পোশাকে এবং মেকআপে। নিপার পরনে রয়েছে মেরুন রংয়ের ফুলহাতা চুরিদার এবং তোর্সার পরনে রয়েছে নীল পাড় সাদা শাড়ি। সঙ্গে রয়েছে গ্লাস হাতা ব্লাউজ।

আপাতত আশ্রমেই চলছে মিঠাই ধারাবাহিকের শুটিং। চলছে আউটডোর শ্যুট। মিঠাই (Mithai) ধারাবাহিকে আশ্রমের এই লোকেশন হিসেবে নির্বাচন করা হয়েছে বারুইপুরের অঞ্জলি জুয়েলার্স এর বাগানবাড়ি ‘অঞ্জলি কুঞ্জ’কে। কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকের সোম অর্থাৎ ধ্রুব সরকার (Dhruba Sarkar), মিঠাই অর্থাৎ সৌমিতৃষা (Soumitrisha Kundoo), তন্নি (Tonni Laha Roy) এবং ঠাকুমাকে দেখা গিয়েছিল এই একই ছাদে রিল ভিডিওয় মেতে উঠতে।

Related Articles

Back to top button