বিনোদন

পুত্র নাকি কন্যা? সন্তানের লিঙ্গ প্রকাশের সময়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট অন্তঃসত্ত্বা নুসরতের

অপেক্ষার অবসান ঘটল বলে… খুব একটা বেশি দেরি নেই, আর মাত্র মাস দুয়েক এর অপেক্ষা, তার পরেই জানা যাবে অন্তঃসত্ত্বা সংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতৃপরিচয়, জানা যাবে তার লিঙ্গ।

তবে প্রকাশ্যে আনার আগে হবু মা নিজেই জেনে গিয়েছেন সন্তানের লিঙ্গ? এমনই ইঙ্গিত দিলেন নুসরাত জাহান। ইনস্টাগ্রামে এমনই এক ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে একটি কেকের ছবি। কেক একটি বানানো হয়েছে তার হবু সন্তানের লিঙ্গ নির্ধারণের উদ্দেশ্য।

পাশ্চাত্য সংস্কৃতিতে সন্তানের লিঙ্গ প্রকাশ করার জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে একটি কেক কেটে উদযাপন করা হয়। যিনি কেকটি বানায়, কেবল তিনিই সন্তানের লিঙ্গ জানবেন। প্রথা অনুযায়ী কেক বানানোর সময়ে তার ভিতরে নীল অথবা গোলাপি রঙের স্তর থাকে। নীল স্তর থাকলে বোঝা যায় পুত্রসন্তান হবে, আর গোলাপি মানে কন্যাসন্তান।

পুত্র নাকি কন্যা? সন্তানের লিঙ্গ প্রকাশের সময়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট অন্তঃসত্ত্বা নুসরতের

নুসরাতের বাড়িতে আসা বিশেষ কেকটি সাজানো হয়েছে ঠিক সেইভাবেই। ইনস্টাগ্রামে স্টোরিতে দেখা যাচ্ছে কেকের উপর লেখা, ‘বয় অর গার্ল?’ অর্থাৎ পুত্রসন্তান নাকি কন্যাসন্তান? ‘বয়’ লেখার উপরে নীল রং দিয়ে পতাকা আঁকা। ‘গার্ল’-এর উপরে গোলাপি রঙের পতাকা।

একদিন আগেই নুসরাত ইনস্টাগ্রামে দুটো ছোট্ট ছোট্ট পায়ে ছবি পোস্ট করে দর্শকের উত্তেজনা তুঙ্গে করে দিয়েছিলেন তবে সেই ছোট্ট ছোট্ট পা এক পোষ্য এর। এর বেশ কিছুদিন আগে নুসরাত এবং যশ দুজনেই আগাম আনন্দের মুহূর্তে তাদের জীবনে আসতে চলেছে তা তারা এক ছবির মাধ্যমে অনুরাগীদের কাছে ভাগ করে নেন। তবে এত কিছু মাঝে আজও নুসরাতের হবু সন্তানের পিতৃপরিচয় অজানাই থেকে গেছে। বিয়ের পর যেহেতু নিখিলকে ছেড়ে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে থাকতেন স্বাভাবিকভাবেই ধরে নেয়া যায় নুসরাতের হবু সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্তই।

Related Articles

Back to top button