বিনোদন

ঈশানের সঙ্গে নতুন জীবন শুরু, নিজের কেরিয়ার নিয়ে চরম সিদ্ধান্ত নিলেন নুসরত জাহান

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) অভিনয় জগতে প্রবেশের পর খুব অল্প সময়েই নিজের জায়গা তৈরী করে নিতে সক্ষম হয়েছেন। তবে অভিনয়সংক্রান্ত বিষয় ছাড়াও ব্যক্তিগত জীবনের বিভিন্ন কারণে তিনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। বিশেষত গত বছর (২০২১) তিনি বারংবার উঠে এসেছেন খবরের শিরোনামে।

নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ, বহুমূল্য ডেস্টিনেশন ওয়েডিংকে ‘সহবাস’-এর তকমা দেওয়া, অন্তঃসত্ত্বা হওয়া, সন্তানের পিতার পরিচয় প্রাথমিকভাবে গোপন রাখা, সন্তানের জন্ম দেওয়া, অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে লিভ-ইনে থাকা, সন্তান ঈশানের পিতা হিসেবে যশের নাম ফাঁস হয়ে যাওয়া প্রভৃতি বিষয় নিয়ে নুসরতকে কেন্দ্র করে প্রায় গোটা বছর ধরে জোরদার আলোচনা চলেছে। অভিনেত্রী, সাংসদ, যশের প্রেমিকা ও ঈশানের মায়ের ভূমিকায় আপাতত সব বিতর্ককে দূরে সরিয়ে রেখেছেন নুসরত।

চলতি নতুন বছরে নুসরত জাহান অভিনীত বেশ কয়েকটি নতুন সিনেমা মুক্তি পেতে চলেছে। তালিকায় রয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’, সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘স্বস্তিক সংকেত’, পরিচালক শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’। ‘স্বস্তিক সংকেত’ এক থ্রিলারধর্মী সিনেমা, লেখিকা ‘রুদ্রাণী’-র ভূমিকায় দেখা যাবে নুসরতকে। ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ সিনেমায় নুসরতের বিপরীতে রয়েছেন প্রেমিক যশ দাশগুপ্ত। এছাড়া, গত বছরেই কাজ শেষ হয়ে গিয়েছিল ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ সিনেমার। এইসব নিয়ে মা হওয়ার পরেও ভীষণ ব্যস্ত থেকেছেন নুসরত। কিন্তু সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,”আমি আর বেশি ছবি করতে চাই না।”

নুসরতের অনুরাগী তথা দর্শকমহল তাঁর বলা এই কথা শুনে অবাক হলেও মা হওয়ার পর থেকে স্বাভাবিকভাবেই নুসরতের জীবন ছেলে ঈশানকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। কাজ থেকে ফিরে সংসারের পাশাপাশি সন্তানকেও সময় দেওয়াটা তাঁর কাছে এখন জরুরি। তিনি জানিয়েছেন,”আমি ঈশানের প্রথম হাসি, প্রথম হাঁটা, কথা বলা কোনো কিছু মিস করতে চাই না। আমি সব কিছু রেকর্ড করে রাখি।”

নুসরত সাক্ষাৎকারে আরো বলেছেন,”আমি এই মুহুর্তে বেছে ছবি করতে চাই, যেমন ‘স্বস্তিক সংকেত’-র রুদ্রাণীর চরিত্র, এরকম ধরণের চরিত্র করতে চাই।” অভিনয় তাঁর পেশা ও ভালোবাসার জায়গা হলেও তিনি এখন সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গেও যুক্ত। সংসার-সন্তান-কেরিয়ার-রাজনৈতিক জগত সবকিছু একসাথে ব্যালেন্স করে চলা সত্যিই বেশ কঠিন। তবে সবকিছুই বেশ মসৃণভাবে সামলে নিতে দেখা যাচ্ছে টলিউডের এই অন্যতম তারকাকে।

Related Articles

Back to top button