বিনোদন

‘ঈশানকে স্তন্যপান করাচ্ছি’, মা হওয়ার পর চাবুক ফিগারের গোপন রহস্য ফাঁস করলেন নুসরত

গত আগস্টের শেষ বৃহস্পতিবারেই নুসরাত জাহান (Nusrat Jahan) জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। মা হওয়ার পর এই প্রথমবার তাকে দেখা গেল কোন পাবলিক অ্যাপিয়ারেন্স এ। কাল বুধবার দক্ষিণ কলকাতায় এক সেলুন উদ্বোধনে হাজির ছিলেন তিনি। ঈশান এর জন্য তাঁর ভূমিকা পালন করতে গিয়ে রাতে যে ঘুম উড়েছে সে কথা তিনি নিজেই জানিয়েছিলেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবুও চোখে মুখে কোন ক্লান্তি ছিলনা তার। এইদিন রুপালি ঝলমলে গ্রাউনে দেখা গিয়েছিল তাকে। ঈশানের সঙ্গে তিনি খুব ভালোভাবেই উপভোগ করছেন তা তার কথার মাধ্যমে পরিষ্কার। অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান জানিয়েছেন যদি তিনি সময় পেতেন পুরো দিনটাই ছেলের সাথে কাটাতেন।

নুসরাত জাহান বলেন,‘নতুন মা হিসাবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই ঘুমোচ্ছি না। ছেলে একদম সুস্থ আছে’। তবে স্বাস্থ্য নিয়ে খুব একটা বেশি চিন্তিত নন তিনি। এক সাংবাদিকের তরফ থেকে তার স্বাস্থ্য সম্বন্ধে প্রশ্ন করা হলে তিনি সরাসরি বলেন এখন তার ছেলে স্তন্যপান করছে। তাই কোন ডায়েটের প্রশ্নই আসে না। ডায়েটের কথা পরে ভাবা যাবে কিন্তু এখন খাওয়া দাওয়ায় কোনো ত্রুটিই রাখছেন না।

সাংবাদিকের তরফ থেকে আরও জানতে চাওয়া হয় যে তিনি ঈশানকে আর কোন নতুন নামে ডাকছেন কিনা। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন,‘সকলে অনেকেই নামে ডাকছে ওকে, অনেকগুলো ডাকনাম ওর। আমি কিন্তু ঈশান বলেই ডাকছি’। মা হিসাবের নতুন দায়িত্ব শুরু হয়েছে তার, এই দায়িত্বের সাথে প্রত্যেকদিন একটু একটু করে মানিয়ে নিচ্ছেন তিনি, অভিনেত্রী নুসরাত জাহানের কথায়, ‘প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পালটাচ্ছে একটু একটু করে, আমিও পালটে যাচ্ছি’।

গত মাসের ২৬ শে আগস্ট পার্ক স্ট্রিটের এক বেসরকারি হসপিটালে জন্ম দিয়েছেন বেবি বয় এর। জন্মের পরেই অভিনেতা যশ দাশগুপ্তের সাথে মিলিয়ে নামকরণ করেছেন ঈশান। তবে মাত্র ১৩ দিনের মধ্যেই তাকে কাজে ফিরতে দেখা গেল। এ প্রসঙ্গে তিনি বলেন তিনি সুস্থ রয়েছেন বলেই তিনি কাজে ফিরতে পেরেছেন এত তাড়াতাড়ি। অভিনেত্রীর কথায়,’অনেক দিন আমার মানুষদের থেকে দূরে আছি, তাঁদের প্রতি আমি দায়বদ্ধ, তাঁরা আমাকে ভোট দিয়েছেন। তাই দ্রুত তো কাজে ফিরতেই হতো’। তবে নতুন ভূমিকায় তারা এখন কেমন কাটছে এ প্রশ্ন শুনে অভিনেত্রী নুসরাত জাহান জানালেন- ‘রাতে একদম ঘুমোতে পারছি না…. আমার তো মনে হয় সব বাচ্চাই রাত জাগে’।

সাংবাদিকের তরফ থেকে আরও প্রশ্ন করা হয় যে তিনি কবে আবারও বড় পর্দায় ফিরছেন! সে প্রসঙ্গে অভিনেত্রীর সপাটে জবাব,’ঈশানের আমার সময় একটু প্রয়োজন, সাংসদ হিসাবে আমার কিছু দায়িত্ব রয়েছে বলে এত দ্রুত আমি কাছে ফিরেছি কিন্তু এখনই ছবির জন্য কমিটেট হব না’।

Related Articles

Back to top button