বিনোদন

Yash Nusrat: যশের সঙ্গে মিল রেখে একরত্তি সন্তানের নামকরণ সেরে ফেললেন নুসরত

ইতিমধ্যেই জানা গেল অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) সন্তানের প্রথম নাম। এক দিনও হয়নি অভিনেত্রী জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্র সন্তানের। ২৪ ঘণ্টা হতে দেরি হয়েছে বেশ কিছুক্ষণ। বিশেষ সূত্র মারফত জানা যাচ্ছে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নামের সাথে মিল রেখে সদ্যজাত এর নামকরণ করেছেন অভিনেত্রী। সদ্যজাত এর নামকরণ করে নতুন নাম রেখেছেন যেটি ইংরেজি অক্ষর ওয়াই (Y) দিয়ে শুরু।

গতকাল ১২ টা ৪৫ মিনিটে ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। প্রথমদিনে অভিনেতা যশ দাশগুপ্ত ঠিক যেভাবে অভিনেত্রীর পাশে ছিলেন এই আনন্দের মুহূর্তে ঠিক একইভাবে পাশে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সদ্যোজাত সন্তানের ওজন হয়েছে ২.৯ কেজি। নবাগত সন্তানের নাম রেখেছেন ঈশান (Yishaan)।

অভিনেত্রীর নতুন জীবনে পথচলার শুরুতেই শুভকামনা এবং শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর বন্ধু মহল। সুদূর উড়িষ্যা থেকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর প্রাক্তন প্রিয় বন্ধু মিমি চক্রবর্তী। শুভেচ্ছা জানিয়েছেন বর্তমান প্রিয় বন্ধু শ্রাবন্তী চ্যাটার্জী, তনুশ্রী চক্রবর্তী এবং আরো অনেকে। অভিনেত্রীর সহবাসের সঙ্গী নিখিল জৈনের সাথে সংবাদমাধ্যম থেকে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, ‘‘কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’’

চলতি বছরের শুরুতেই সামনে আসে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরাত জাহানের (Nusrat Jahan) অবৈধ প্রেমের সম্পর্ক। নিখিল জৈনকে (Nikhil Jain) বিবাহ করার পরেও তাকে সহবাসী সঙ্গী বলে দাগিয়ে দিয়েছিলেন নুসরাত। তারপরে আর সামনে আসে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনী। জানা গিয়েছিল বৃহস্পতিবার বেলা ১১ টায় সি সেকশন নুসরাত জাহানের। তবে বেলা ১২ টা নাগাদ অভিনেত্রীকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয় সি-সেকশন’ এর জন্য।

বুধবার সকালে অভিনেত্রীর হাসপাতলে ভর্তি হওয়ার গুজব চারিদিকে ছড়িয়ে পড়লেও সেই দিন দুপুরে অভিনেতা যশ দাশগুপ্ত নিজে নিশ্চিত করেছিলেন যে এখনো অভিনেত্রী হসপিটালে ভর্তি হননি। অবশেষে এই বুধবার রাতেই পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন যশ দাশগুপ্তের সঙ্গী। জানা গেছিল ভাগীরথী নেওটিয়া হসপিটালে ভর্তি হয়েছিলেন। ৫১১ নং বেডে ছিলেন নুসরাত জাহান। অভিনেত্রীর উপস্থিতি ঘিরে হাসপাতাল চত্বরে রয়েছে কড়া নিরাপত্তা।

Related Articles

Back to top button