বিনোদন

Nusrat Jahan: মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট নুসরতের, শেয়ার করলেন ছবি

গত সপ্তাহের বৃহস্পতিবার অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) জন্ম দেন ফুটফুটে এক পুত্র সন্তানের। এখনো অবধি হাসপাতালে রয়েছেন অভিনেত্রী। সমস্ত শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসকরা ভেবেছিলেন রবিবার হাসপাতাল থেকে ছেড়ে দেবেন, তবে জানা গেছে অভিনেত্রী নুসরাত জাহান নিজেই আরো দুদিন হাসপাতালে থাকার আর্জি করেছেন। মা হওয়ার পর গত দুদিনের ব্রেক নিয়ে আবার সামাজিক মাধ্যমে সক্রিয় হলেন অভিনেত্রী। মা হওয়ার পর করলেন প্রথম পোষ্ট। তবে কি সেই পোস্ট?

অপারেশনের দিনে দেখা গিয়েছিল অভিনেত্রী হসপিটালে বসেই তার সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন। একটা সেলফি অভিনেত্রীর ক্যাপশনে যোগ করেছিলেন, ‘ফেইথ ওভার ফিয়ার’ অর্থাৎ ভয়ের ঊর্ধ্বে ভরসা। দিন দুয়েকের বিশ্রামের পর আজ অবশ্য একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন নুসরত। রবিবারের বৃষ্টিভেজা দুপুরে জানলার ধারে রাখা দুটো কফি কাপের বুমেরাং পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন ‘রেন, কফি অ্যান্ড মোর…’।

Nusrat Jahan: মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট নুসরতের, শেয়ার করলেন ছবি

ফের কাল বৃষ্টির দিনে হসপিটাল থেকে সামাজিক মাধ্যমে সক্রিয় হলেন অভিনেত্রী। দুটো কফি কাপ জানলার সামনে রেখেই কফি কাপ এর ধোঁয়ায় মজেছেন অভিনেত্রী। তবে সেই দুই কফি কাপে সঙ্গী কে এখনো অবধি পরিষ্কার নয়। দুটো কফি কাপের মধ্যে তো একটা না হয় অভিনেত্রীর নিজের তবে অন্যটি কি যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাকি তার সদ্যজাত সন্তানের উদ্দেশ্যে তিনি রেখেছেন! তা জানতে অনুরাগীরা বড়ই আগ্রহে আছেন। ক্যাপশনে যোগ করেছেন,’রেন, কফি অ্যান্ড মোর…’।

Related Articles

Back to top button