বিনোদন

Nusrat Jahan: দীপাবলিতে নয়া চমক, প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন নুসরত

এই প্রথম দুই ছেলের ছবি একেবারে সামাজিক মাধ্যমে খুল্লামখুল্লা ভক্তদের সাথে ভাগ করে নিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দীপাবলীর বিশেষ দিনের গোটা পরিবার সেজেছিল বেগুনি রঙের পোশাকে। অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) থেকে শুরু করে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং তাঁর দুই ছেলে সবাই পরেছিল বেগুনি রংয়ের পোশাক। তবে দীপাবলীর শুভ দিনেই অভিনেতা যশ দাশগুপ্ত প্রথমবার সামনে এনেছেন ঈশানের এক ঝলক। সেই ছবি সামনে আসার পর থেকেই সামাজিক মাধ্যমে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। খুদেকে ঠিক কার মতো দেখতে সেই নিয়ে লেগে রয়েছে একাধিক বিতর্ক!

সামাজিক মাধ্যমে অভিনেতা যশ দাশগুপ্ত ছবি শেয়ার করে নিয়েছেন তাতে দেখা গিয়েছে দাদার কোলে শুয়ে রয়েছে ছোট্ট ঈশান। ঈশান ঘুমিয়ে থাকলেও যশের ছেলে হা করে একদৃষ্টিতে চেয়ে রয়েছে ভাইয়ের দিকে। অভিনেতা যশ দাশগুপ্ত-এর আগেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, তার নয় বছরের বড় একটি ছেলে রয়েছে। তবে তাঁকে এতদিন লাইমলাইট থেকে শতহস্ত দূরে সরিয়ে রেখেছিলেন তিনি।

কালীপুজোর রাতে দুই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় একেবারে খুল্লামখুল্লা পোস্ট করলেন অভিনেতা। সেই ছবিতেই দেখা মিলেছে ঈশানের এক ঝলক। বৃহস্পতিবার বিকেলে নুসরাত জাহানের শেয়ার করা ইনস্টায় দেখা যাচ্ছিলনা ঈশানের মুখ। আর ঢাকা রেখেছিলেন তিনি। তবে দীপাবলীর দিনে আর মুখ ঢাকা রাখেননি অভিনেতা যশ।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৬ শে আগস্ট অভিনেত্রী নুসরাত জাহান তথা তৃণমূল সাংসদ জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্রসন্তানের। তারপর থেকে নেটিজেনরা অভিনেত্রী নুসরাত জাহানের ছেলেকে এক ঝলক দেখতে চাইলে অভিনেত্রী সরাসরি জানিয়ে দিয়েছিলেন, ছেলেকে কবে সামাজিক মাধ্যমে প্রকাশ করা হবে তা চরম সিদ্ধান্ত নেবে অভিনেতা যশ দাশগুপ্ত। বাদার্স লাভ ক্যাপশনে লিখে ছেলের ছবি শেয়ার করেছেন অভিনেতা। খুদের ছবি দেখে কোন কোন নেটিজেনের বক্তব্য ঈশানকে একেবারে তার মায়ের মতো দেখতে হয়েছে। আবার কিছু কিছু নেটিজেনের দাবি ঈশান একেবারে তার বাবার মতই দেখতে।

Related Articles

Back to top button