বিনোদন

মানসিক ভাবে ভেঙে পড়েছেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বার্তা দিলেন অভিনেত্রী

গত কয়েক সপ্তাহের ঘটনায় মানসিক ভাবে ভেঙে পড়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। নিখিল জৈনের সাথে বিচ্ছেদ থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর, একের পর এক খবর প্রকাশিত হয়েছে তাকে নিয়ে। এসবের মাঝেই নিখিলের সাথে কোনোদিন বিয়েই হয়নি বলেও বিবৃতিতে জানানোর পর প্রবল ট্রোলিং শুরু হয়েছে অভিনেত্রীকে নিয়ে। ফলে মানসিক ভাবে অনেকটাই ভেঙে পড়েছেন নুসরত। মানসিক জোর ফিরে পেতে এবার গৌর গোপাল দাসের পেপটকেই ভরসা রাখছেন অভিনেত্রী।

তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট তেমনই বার্তা দিচ্ছে। ‘জীবন খুব সহজ নয়, কিন্তু তাকে আমাদের সহজ করে গড়ে নিতে হয়। কখনও কিছু জিনিসের সঠিক পরিবর্তন ঘটিয়ে, আবার কখনও কয়েকটি জিনিস এড়িয়ে গিয়ে তা করা সম্ভব।’ শনিবার ইনস্টাগ্রামে গৌর গোপাল দাসের এই ভিডিও ক্লিপিংসটিই শেয়ার করেন নুসরত। শুধু তাই-ই নয়, জীবনের অনেক কিছুই মানুষের মনপসন্দ হয় না। সেইসব না পছন্দের বিষয়গুলি থেকে নিজের ভালোলাগা তৈরি করে নিতে হয়, ভিডিও ক্লিপিংসের সাথে এটাও লেখেন নুসরত।

মানসিক ভাবে ভেঙে পড়েছেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বার্তা দিলেন অভিনেত্রী

গৌর গোপাল দাসের ভিডিও নুসরত এর আগেও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। গৌর গোপাল দাস তার ভিডিওর মাধ্যমে বহু মানুষকে উদ্বুদ্ধ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার ৬ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে। সম্প্রতি, নিখিল জৈনের সাথে বিয়ে, বিচ্ছেদ নিয়ে একের পর এক বিতর্কে জড়িয়েছেন নুসরত। এসবের মাঝেই আবার যশ দাশগুপ্তের সাথে সম্পর্ক, অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পরই ট্রোল, মিম ধেয়ে আসতে থাকে তার দিকে। কিন্তু প্রতিকূল সময়েও নিজেকে শক্ত রেখেছেন অভিনেত্রী। কোনো কুরুচিকর কথার প্রভাবই পড়তে দেননি নিজের জীবনে। নিজেকে ভালো রাখার চেষ্টা করছেন নিয়মিত।

Related Articles

Back to top button