বিনোদননিউজ

প্রথমবার সন্তানের সঙ্গে যশের ছবি পোস্ট করলেন নুসরত

প্রায় কিছুদিন ধরেই যশ নুসরাতের প্রেমের সম্পর্ক নিয়ে নেটিজেনদের মাথাব্যথা শেষ নেই। অন্তঃসত্ত্বার আগেই নিজেদের সম্পর্ককে ইনস্টাগ্রামে স্বীকৃতি দিয়েছিলেন। অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং অভিনেত্রী নুসরাত (Nusrat Jahan) জাহানের সামাজিক মাধ্যমের দেওয়ালে হামেশাই লেগেই থাকত তাদের ফ্যানেদের আনাগোনা। প্রেম প্রকাশ্যে আসার পর থেকেই প্রথমবার নিজেদের প্রোফাইলে একই ফ্রেমে তুলে ধরেছিলেন যশ এবং নুসরাত। গত বুধবার রাতেই অভিনেত্রী নুসরাত জাহান নিজের সামাজিক মাধ্যমের ইনস্টাগ্রামে পোস্ট করলেন এক বিশেষ ছবি।

সেই ছবিতে প্রথম সন্তানের সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন অভিনেতা যশ। অভিনেত্রী ইনস্টাগ্রম স্টরি দেখা যাচ্ছে ঈশানের বাবা এবং তার চারপেয়ে সন্তান হ্যাপি একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। যশের এই সারমেয়র কথা কারোরই অজানা নয়। এমনকি অভিনেতা যশ দাশগুপ্ত পশুপ্রেমে কতটা পাগল তাও জানেন সকলেই। বর্তমানে অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানকে আগলে রাখছেন। এর আগেও অভিনেত্রীকে বহুবার দেখা গিয়েছে ইনস্টাগ্রামে যশের সন্তানকে নিয়ে নানা রকম ছবি পোস্ট করতে। তবে এই প্রথমবার নিজের সন্তান এবং সন্তানের বাবার ছবি একই প্রেমে ধরা পড়ল। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি… লাভ…. মাই কিডো’।

প্রসঙ্গত উল্লেখ্য, আগস্টের শেষ সপ্তাহে অভিনেত্রী নুসরাত জন্ম দিয়েছেন এক ফুটফুটে। দুই সপ্তাহ কাটতে না কাটতেই ইতিমধ্যেই কাজে ফিরে এসেছেন নায়িকা। ছেলের সমস্ত দায়িত্ব সামনে করছেন নতুন ছবির শুটিং, এর সাথে সংসদীয় দায়িত্ব পালন করতেও দেখা যাচ্ছে তাঁকে। গত শুক্রবার থেকেই ‘জয় কালী কলকাতাওয়ালী’ শুটিং শুরু করেছেন অভিনেত্রী। এর পাশাপাশি যশ দাশগুপ্ত গতমাসেই চটজলদি ‘চিনেবাদাম’ ছবির কাজ শেষ করেছেন। বর্তমানে তাদের অনুরাগীরা ঈশানের প্রথম ঝলক দেখতে মুখিয়ে। কিন্তু নিজের ছেলেকে আপাতত অন্তরালেই রাখতে চান মা বাবা।

প্রথমবার সন্তানের সঙ্গে যশের ছবি পোস্ট করলেন নুসরত

নিজেদের ছেলেকে কবে প্রকাশ্যে আনবেন সেই সিদ্ধান্ত তার বাবা নেবে- এ কথা আগেই জানিয়ে রেখেছেন অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা যশ দাশগুপ্ত বলেছিলেন, নিজের চারটে সন্তান হ্যাপির জন্য একটি স্পা সেশন বুক করে রেখেছেন তিনি। বরাবরই হ্যাপি স্পা-এর মজায় মেতে থাকতে ভালোবাসে। পাশাপাশি হ্যাপির পছন্দের পারফিউম, কলার এবং ফোম অর্ডার দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেতা যশ দাশগুপ্ত আরও জানিয়েছেন, ‘পুজোর নতুন কলার পড়ে আমার সঙ্গে ঘুরতে বেরোবে হ্যাপি।’

Related Articles

Back to top button