বিনোদন

Nusrat Jahan: মা হওয়ার পর বেড়েছিল ওজন, মেদ ঝরিয়ে কালো অন্তর্বাসে ঝড় তুললেন ‘সেক্সি মাম্মা’ নুসরত

মাত্র দু মাস আগেই জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্র সন্তান। তবে ১৪ দিনের মাথাতেই একেবারে পুরোদমে কাজে ফিরেছেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। এমনকি নিজের ছেলেকে দিন কয়েকের জন্য কলকাতায় রেখে কাশ্মীরে শুটিংয়ের সেরে এসেছেন অভিনেত্রী। তবে খুব বেশী বেবি ফ্যাট’ নুসরাতের গায়ে লাগেনি বললেই চলে। নিজেকে আগের মতোই একেবারে তন্বী করে রেখেছেন অভিনেত্রী। চিকিৎসকদের পরামর্শ মেনেই ফুল দমে চালাচ্ছেন জিম।

কালো রঙের স্পোর্টস ব্রাতে সদ্যই অভিনেত্রী ঝড় তুলেছে। বুধবার জিম করার ফাঁকে রিল ভিডিও বানিয়ে ফেলেছেন তিনি। নুসরাতের এইরকম ফাঁকিবাজি মুহূর্ত দেখে মরি মরি যায় বলছেন প্রত্যেক পুরুষ নেটিজেনরা।

Nusrat Jahan: মা হওয়ার পর বেড়েছিল ওজন, মেদ ঝরিয়ে কালো অন্তর্বাসে ঝড় তুললেন 'সেক্সি মাম্মা' নুসরত

এদিন আরসিটি এবং অ্যাডাম লিওনের গান লকড অ্যাওয়তে রিল বানিয়েছেন তিনি। গানে গানে নায়িকা প্রশ্ন করে বসেছেন, ‘আমি যদি নিজের খামতি গুলিকে মেলে ধরি যদি আমি মনের জোর ধরে রাখতে না পারি সত্যি বল তাহলে ও কি আমাকে আগের মতই ভালোবাসবে?’

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বরাবরই অভিনেত্রী নুসরাত জাহান ইনস্টাগ্রামে দারুন একটিভ! ইনস্টা ফলোয়ার্স এর জন্য নাকি ঈশানের ড্যাড এর জন্য এমন বার্তা দিয়েছেন অভিনেত্রী! যদিও একেবারেই স্পষ্ট করে বলেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনেত্রী এনা সাহার প্রযোজনায় আবারও জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং অভিনেত্রী নুসরাত জাহানকে। কলকাতায় ফিরে ‘জয় কালী কলকাতাওয়ালী’ শুটিংয়ের কাজে হাত দিয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘আগের থেকে কাজে এলে একটা জিনিস পালটেছে, এখন প্যাক-আপ করে বাড়ি ফেরবার তাড়া সঙ্গে থাকে। আসলে ঈশান যত না আমার জন্য অপেক্ষা করে, আমি তার চেয়ে বেশি উদগ্রীব থাকি ওকে কোলে নেওয়ার জন্য’।

Related Articles

Back to top button