বিনোদন

সেপ্টেম্বরে মা হবেন, ৬ মাসের সন্তান গর্ভে নিয়েই নিয়মিত শুটিং করছেন অন্তঃসত্ত্বা নুসরত

চলতি বছরের গত সেপ্টেম্বর মাসে মাতৃত্বের স্বাদ গ্রহন করতে চলেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। আর কিছুদিনের মধ্যেই অন্তঃসত্ত্বার তৃতীয় পর্যায়ে পা দেবেন অভিনেত্রী। ইতিমধ্যে প্রেগনেন্সির ৬ মাস চলছে নুসরাতের। কিন্তু তা সত্ত্বেও দিব্যি খোশমেজাজে শুটিং ফ্লোরে উপস্থিত অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়া সত্বেও দিব্যি কাজ করছেন অভিনেত্রী।

চলতি সপ্তাহের গত মঙ্গলবার কলকাতার একটি শুটিং স্টুডিওতে উপস্থিত ছিলেন হবু মা। অভিনেত্রীর এরূপ অবস্থা হওয়া সত্বেও কাজ থেকে বিমুখ হতে নারাজ তিনি। তিনি জানান আরো কিছু মাস কাজ করবেন তিনি এবং তার সন্তান পৃথিবীতে আসার পর কিছু মাস বিশ্রাম নিয়ে আবার কাজে ফিরবেন অভিনেত্রী।

বৃহস্পতিবার এ নিয়ে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ছবি শেয়ার করা মাত্রই নিজের গ্ল্যামারে নেটিজেনদের মাতিয়ে তুলেছেন হবু মা। ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে একটি ফ্লোরার প্রিন্টের হালকা সবুজ রঙের সালোয়ার কামিজ। খোলা চুলের সাথে হালকা মেকআপে একেবারে লাস্যময়ী লাগছে অভিনেত্রীকে। যদিও এই ছবির মাধ্যমে অভিনেত্রীর বেবি বাম্প ফুটে ওঠেনি তবে অভিনেত্রীর লুকে ঘায়েল হয়েছে সকলেই।

তবে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নেয়নি অভিনেত্রী। একের পর এক ছবি আপলোডের মাধ্যমে সকলকে নিয়মিত মাতিয়ে রেখেছেন তিনি। অন্যদিকে অভিনেত্রীর সাথে অভিনেতা যশ দাশগুপ্তের ঘনিষ্ঠতার কারণে নেটিজেনদের নিশানায় রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। নেটিজেনরা একাধিকবার নানারূপ কটাক্ষ করেছেন অভিনেতাকে নিয়েও।

তবে এত সমালোচনার মাঝেও দুজনের কেউই মুখ খুলতে রাজি নন। নুসরাতকে একাধিকবার এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি প্রতিবারই এড়িয়ে যান। অন্যদিকে অভিনেত্রী প্রাক্তন স্বামী নিখিলের সাথে নুসরাতের বিয়েকে বেআইনি বলে দাবি করেছেন অভিনেত্রী এবং যার জেরে সে বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন স্বামী নিখিল। তবে এখন এত সমস্ত জল্পনার মাঝে অভিনেত্রী সন্তানের অপেক্ষাতেই দিন গুনছেন প্রত্যেকে।

Related Articles

Back to top button