বিনোদন

নুসরতের সিঁথিতে সিঁদুর, যশের সঙ্গে লুকিয়ে বিয়ে! ভিডিও সামনে আসতেই দাবি নেটিজেনদের

বিতর্ক যেন পিছু ছাড়ে না টলি অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)। নিখিল জৈনের (Nikhil Jain) সাথে নিজের বিয়েকে অবৈধ বলা থেকে শুরু করে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে সম্পর্কের গুঞ্জন সব নিয়েই অভিনেত্রীকে বারংবার সমালোচিত হতে হয়েছে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে আবার‌ও নেটাগরিকদের প্রশ্নের সম্মুখীন হলেন অভিনেত্রী।

গত জানুয়ারি মাসে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। সেই সময় আবার যশ দাশগুপ্ত‌ও রাজস্থান ভ্রমণ করতে গিয়েছিলেন। দুজনে একসাথে কোন ছবি না দিলেও সবাই এর থেকে নিজেদের মত একটা অনুমান করে নিয়েছিলো। এরপর‌ই অভিনেত্রী বিয়েকে সহবাসের তকমা দেন। নিখিলের সাথে তার সম্পর্কের ভাঙ্গনের মাঝে শোনা যায় যশ দাশগুপ্তের কথা ও অভিনেত্রীর প্রেগনেন্সির কথা। নানান বিতর্কের মধ্য দিয়েই সময় এগোতে থাকে, ও আগস্টে নুসরত পুত্র ঈশানের জন্ম হয়।

নুসরতের একা থাকার সময় থেকে শুরু করে সন্তানের জন্ম দেওয়া অবধি পুরো সময়টা নুসরতের সঙ্গে ছিলেন যশ। এখন‌ও বর্তমানে যশ, নুসরত ও ঈশান একসাথেই রয়েছেন। গতকাল একটি স্যালনের উদ্বোধনে এসে অভিনেত্রী প্রকাশ্যেই জানান যে তার এবং যশের অভিভাবকত্বে রয়েছে ছোট্ট ঈশান। এই কথার মধ্য দিয়ে কোথাও না কোথাও ঈশানের পিতৃ পরিচয় ও পরোক্ষভাবে প্রকাশ হয়ে গেলেও নুসরতকে নিয়ে সমালোচনার ঝড় কিন্তু থেমে থাকেনা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সম্প্রতি নুসরতের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে অভিনেত্রী সাদা টপ ও হলুদ স্কার্ট পরে ভিডিও করেছেন। সেই ভিডিওতে নুসরতের সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর! এই ভিডিও দেখার পরে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন যে সিঁদুর পরেই কি তিনি রাজস্থানের সফর করতে গিয়েছিলেন? আর নিখিলের সাথে বিয়ে যখন নেহাতই সহবাস তখন সিঁথিতে সিঁদুর দিয়েছেন কেন?

নুসরতের সিঁথিতে সিঁদুর, যশের সঙ্গে লুকিয়ে বিয়ে! ভিডিও সামনে আসতেই দাবি নেটিজেনদের

এই ভিডিও দেখে একজন আবার সরাসরি মন্তব্য করেছেন, “নেক্সট প্ল্যান কী তোমার? যশ দাশগুপ্তকে লুকিয়ে বিয়ে করেছো আর তোমার আগের বিয়ের কেসটা চলছিল বলে পুরো বিষয়টা লুকিয়ে রেখেছিলে, এটাই তো বলবে এবার? জানি এটাই বলবে, সন্তানকে বৈধভাবে জন্ম দিয়েছো এটা প্রুফ করতে হবে না?”

Related Articles

Back to top button